|

ময়মনসিংহে উত্তরা ব্যাংক লিঃ শ্রমিক কর্মচারী ইউনিয়নের উদ্যোগে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

লোক লোকান্তর: উত্তরা ব্যাংক লিমিটেড শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজিঃ নং- বি-১৯৩৬ (সিবিএ) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ময়মনসিংহ অঞ্চলের ভোটারদের সাথে মতবিমিয় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

২১ অক্টোবর শনিবার ময়মনসিংহ শহরের রামবাবু রোডে অবন্তী রেস্টুরেন্ট-এ ময়মনসিংহ আঞ্চলিক কমিটির আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উত্তরা ব্যাংক লিমিটেড শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজিঃ নং- বি-১৯৩৬ (সিবিএ) কেন্দ্রীয় কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) ও বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের কৃতি সন্তান মোঃ মোসলেহ্ উদ্দিন।

 

মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে ও কামরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব আবু মোঃ আহসান হাবীব, যুগ্ন-সাধারন সম্পাদক আলহাজ্ব আবু জাফর মোঃ সালেহ্ (সানি), আজিম খান, কামরুল ইসলাম, জাহিদ হাসানসহ সিবিএ অন্যান্য নেতৃবৃন্দ।

 

মতবিনিময় ও আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, উত্তরা ব্যাংক লিমিটেড শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজিঃ নং- বি-১৯৩৬ সিবিএ কর্তৃক ৬ দফা দাবী বাস্তবায়নের জন্য দেশব্যাপী সাংগঠনিক সফরের অংশ হিসেবে ময়মনসিংহ জোনের ভোটারদের সাথে মতবিনিময়।

 

নেতৃবৃন্দ আরো বলেন, সকল ভোটারের সহযোগিতায় ও ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় আগামী দিনে ৬ দফা বাস্তবায়ন করা হবে। প্রত্যেক শ্রমিক কর্মচারীদেরকে নিজ নিজ কর্মস্থলে নিষ্ঠা ও সততার সহিত দায়িত্ব পালনেরও আহবান জানান নেতৃবন্দ

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১০:৫৪ অপরাহ্ণ | অক্টোবর ২১, ২০১৭