|

জাতীয় রাজস্ব বোর্ডের বিজ্ঞাপনে জাহিদ-মৌসুমী

লোক লোকান্তর: জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী এবার একসঙ্গে জাতীয় রাজস্ব বোর্ডের একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন।

 

গত শনিবার বিএফডিসিতে এর শুটিং শুরু হয়। এর নির্দেশনা দিয়েছেন পারভেজ আমিন। বিজ্ঞাপনটি নিয়ে তিনি বলেন, জাহিদ হাসান ও মৌসুমী দুজনই দক্ষ অভিনয়শিল্পী। তাদের নিয়ে কাজ করে বেশ ভালো লেগেছে। এ বিজ্ঞাপনের কাহিনি লিখেছেন মাসুম রেজা।

 

আশা করি, ঢাকা আয়কর বিভাগের নতুন এ বিজ্ঞাপনটি সকলে পছন্দ করবেন। জাহিদ হাসান ও মৌসুমী একসঙ্গে চলচ্চিত্রেও কাজ করেছেন। নতুন এ কাজটি নিয়ে জাহিদ হাসান বলেন, মোস্তফা কামাল রাজের ‘প্রজাপতি’ ছবির পর চলতি বছর ভিশনের পণ্যে সবশেষ মৌসুমীর সঙ্গে কাজ হয়েছে আমার। এবার আয়কর বিভাগের এ কাজটি করলাম। বেশ ভালো হয়েছে কাজটি।

 

মৌসুমী বলেন, জাতীয় রাজস্ব বোর্ডের এ কাজটি জনসচেতনতা-মূলক। এফডিসি ও হাতিরঝিল এলাকায় এর দৃশ্যধারণ হয়েছে। ঢাকা আয়কর বিভাগের (কর অঞ্চল-১০)-এর বিজ্ঞাপনটিতে কাজ করে বেশ ভালো লেগেছে। আশা করি, নতুন এ বিজ্ঞাপনটি দর্শক পছন্দ করবেন। এদিকে, মৌসুমী অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে একটি ছবি আসছে শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে।

 

এ ছবিটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। এ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন ডিপজল। অন্যদিকে জাহিদ হাসান টিভি নাটক নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ২:১৭ পূর্বাহ্ণ | অক্টোবর ১৭, ২০১৭