|

রাজনীতিতে ফরমালিন ঢুকেছে: ওবায়দুল কাদের

লোক লোকান্তর: রাজনীতিতে ফরমালিন ঢুকে গেছে বলে মনে করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘কিছু কিছু নেতা বেপরোয়াভাবে চলছে। তাই এই সকল নেতাদের পরিহার করতে হবে।’

 

১৪ অক্টোবর শনিবার দুপুরে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের দেশের কিছু রাজনীতিবিদ হচ্ছেন রাজধানীর পরিবহনের মতো। গাড়িতে সিটিং লিখে চিটিং করে বেপরোয়াভাবে চলছেন। যারা সব দলেই রয়েছে। তাদের পরিহার করতে হবে।

 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, প্রধান বিচারপতি ছুটি চেয়েছেন, ওটাও লিখিত বিষয়। আর সাংবাদিকদের কাছে বিদেশে যাওয়ার সময়ে যেটি দিয়েছেন, এটাও লিখিত বিষয়।

 

শিক্ষকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা প্রাইভেট কোচিং করিয়ে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের পড়ালেখার মান নষ্ট করবেন না। পরীক্ষার্থী তৈরি নয়, সকলকে শিক্ষার্থী বানানোর চেষ্টা করুন।

 

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্যদের সভাপতি গোলাম আশরাফ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ হিসাবে নাজনিন ফেরদৌসসহ অভিভাবক-শিক্ষক প্রতিনিধি ও শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৩৮ অপরাহ্ণ | অক্টোবর ১৪, ২০১৭