|

মাইক্রোসফট পার্টনার অ্যাওয়ার্ড জিতেছে বাংলাদেশ

লোক লোকান্তর: সম্প্রতি মাইক্রোসফটের আয়োজনে থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিত হয়ে গেলো দ্বিতীয় বার্ষিক সাউথইস্ট এশিয়া নিউ মার্কেটস পার্টনার সামিট।

 

এই সামিটে বাংলাদেশ, ভূটান, ব্রুনাই, কম্বোডিয়া, লাওস, মালদ্বীপ, মিয়ানমার, নেপাল, শ্রীলংকাসহ মোট ৯টি মার্কেটের ১৩৮জন প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। এছাড়া মালয়েশিয়া, সিঙ্গাপুর ও থাইল্যান্ডের পার্টনার লিডারগণও এতে অংশ নিয়েছেন।

 

মাইক্রোসফটের বিভিন্ন পণ্যের উপর ভিত্তি করে গ্রাহকদের সঙ্গে যোগযোগ রক্ষা, কর্মীদের ক্ষমতায়ন, নিজেদের কর্ম-পরিচালনায় দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ‘কানেক্ট, কোলেবোরেট অ্যান্ড উইন টুগেদার’ স্লোগানে আলোচনা, জ্ঞানার্জন ও সহযোগিতা করার মাধ্যমে ব্যবসায়িক মডেল নতুনভাবে ঢেলে সাজানোর প্ল্যাটফর্ম তৈরি করেছে দিয়েছে এই সামিট।

 

মাইক্রোসফটের পার্টনার মিশন ‘ওয়ান টিম’ এদিন সাফল্য উদযাপন করাসহ মাইক্রোসফট সল্যুশনসের উপর ভিত্তি করে একে অপরকে সহযোগিতায় ব্যাপক গুরুত্ব দিয়েছে, যাতে করে গ্রাহকদের কার্যকর সেবা প্রদান করা যায়।

 

দুদিনের সেশনে পার্টনাররা মাইক্রোসফটের অ্যাপাক লিডারশিপ টিমের সঙ্গে বিভিন্ন ধারনা আদান-প্রদান করার সুযোগ পেয়েছেন।পার্টনার সামিট আয়োজনের মূল অংশ ছিলো শেরাটন গ্র্যান্ড সুখুমভিত হোটেলে অনুষ্ঠিত পার্টনার অ্যাওয়ার্ড সেলিব্রেশন নাইট।

 

এদিন উপস্থিত ছিলেন দক্ষিণপূর্ব এশিয়ার নিউ মার্কেটসের জেনারেল ম্যানেজার মাইকেল সিমন্স, ক্ষুদ্র ও মাঝারি মার্কেট পার্টনারস সল্যুশনস গ্রুপের জেনারেল ম্যানেজার ভ্যালেরি বিউলেসহ মাইক্রোসফটের আরো অনেক অ্যাপাক লিডাররা।

 

অন্যান্য দেশের পার্টনাররা ছাড়া বিভিন্ন ক্যাটাগরিতে বাংলাদেশের পাঁচটি মাইক্রোসফট পার্টনার উক্ত অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে।মাইক্রোসফটের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির বলেন, ‘পার্টনারদের সাফল্যে আমি তাদের অভিনন্দন জানাই।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:২০ অপরাহ্ণ | অক্টোবর ১২, ২০১৭