|

মেসির আনন্দ ছুঁয়ে গেল নেইমারকে

লোক লোকান্তর :ইকুয়েডরকে ৩-১ গোলে হারিয়ে রাশিয়া বিশ্বকাপের মূলপর্বে জায়গা করে নিয়েছে আর্জেন্টিনা। দুর্দান্ত এক হ্যাটট্রিক করে খাদের কিনারে থাকা আর্জেন্টিনাকে রাশিয়ার টিকিট নিশ্চিত করে দিলেন দেশটির সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি।

 

ইকুয়েডরের ঘরের মাটিতে এমন জয়ের পর মেসিদের উদযাপনটাও হলো বাঁধন ছাড়া। মেসির এই সাফল্যের আনন্দ ছুঁয়ে গেছে তার সাবেক বার্সেলোনা সতীর্থ নেইমারকেও।

 

একই দিনে ঘরের মাঠ সাও পাওলোতে চিলিকে ৩-০ গোলে হারিয়েছে নেইমারের ব্রাজিল। দক্ষিণ আমেরিকার প্রথম দল হিসেবে বিশ্বকাপের মূলপর্বে খেলা নিশ্চিত করে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

 

সেই ম্যাচ শেষে নেইমার খবর পান চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাও তাদের সঙ্গে রাশিয়া বিশ্বকাপে যাবে। তবুও নেইমারের আনন্দের কমতি নেই। কারণ আর্জেন্টিনায় খেলেন তার বন্ধু মেসি।

 

নেইমার বলেন, ‘মেসির সাফল্যে অনেক খুশি হয়েছি। বিশ্বকাপের মতো বড় মঞ্চে একসাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারাটাও বিশাল ব্যাপার। মেসির জন্য শুভকামনা। চিলিতেও আমার বন্ধু আছে। কিন্তু আমরা ফুটবলার। প্রতিটা ম্যাচে জয় পাওয়ার জন্যই আমরা খেলি।’

 

টানা চার মৌসুম বার্সেলোনায় একসঙ্গে খেলেছেন মেসি ও নেইমার। কাতালান ক্লাবটির হয়ে জিতেছেন লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগসহ আরও অনেক শিরোপা। এই চার বছরে দু’জনের বন্ধুত্বটাও হয়েছে গভীর।

 

তবে গেল আগস্টে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা থেকে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) গেছেন নেইমার। ন্যু ক্যাম্পের সঙ্গে চার বছরের সম্পর্ক ছিন্ন করলেও মেসির সঙ্গে তার বন্ধুত্ব এখনও অটুট।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:১৪ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৭