|

যেনতেন ছবিতে কাজ করবেন না এভ্রিল

লোক লোকান্তর : বিয়ের তথ্য গোপন করে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মুকুট হারালেও জনপ্রিয়তা এতটুকু কমেনি জান্নাতুল নাঈম এভ্রিলের। বরং বেড়েছে। এ ঘটনার পরই আইসক্রিম কোম্পানি লাভেলোর শুভেচ্ছাদূত হয়েছেন তিনি।

 

এবার পেলেন দেশের নামিদামি কয়েকজন প্রযোজকের কাছ থেকে বাংলা চলচ্চিত্রে অভিনয় করার প্রস্তাব। গণমাধ্যমে সে খবর নিজেই জানিয়েছেন এভ্রিল।

 

বলেছেন, ‘চলচ্চিত্রে কাজ করার জন্য ইতিমধ্যে আমার সঙ্গে কয়েকজন প্রযোজক যোগাযোগ করেছেন। মজার ব্যাপার হচ্ছে, দেশের শীর্ষ একটি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও ছবি করার অফার পেয়েছি। তবে আমি হ্যাঁ কিংবা না কিছুই বলিনি।’

 

এভ্রিল আরও বলেন, ‘ঐ চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকে দুই বছরের জন্য চুক্তিতে কাজ করার প্রস্তাব দিলেও চিন্তাভাবনার জন্য আপাতত এক মাস সময় চেয়ে নিয়েছি। তবে ‘নামকাওয়াস্তে কোনও চলচ্চিত্রে কাজ করব না।’

 

গত ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশে’ হিসেবে এভ্রিলের নাম ঘোষণা করা হয়। কিন্তু বিয়ের তথ্য গোপন করার অভিযোগে তার সেই মুকুট কেড়ে নিয়ে গত ৩ অক্টোবর রাজধানীর হোটেল ওয়েস্টিনে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

 

অন্যদিকে মুকুট হারানোর পর ব্যথিত এভ্রিল বাল্যবিয়ে নিয়ে কাজ করবেন বলে ফেসবুক লাইভে ঘোষণা দেন। সেইমত ‘এভ্র্রিল ফাউন্ডেশন’ নামে একটি ফান্ডও গঠন করেন। এই ফাউন্ডেশনের মাধ্যমেই বাল্যবিয়ে বন্ধে কাজ করবেন বলে জানান তিনি। এমনকি, তার মোট আয়ের ৭০ ভাগ এই ফাউন্ডেশনে দেবেন বলেও জানান ‘মাফিয়া গার্ল’ খ্যাত এই উঠতি তারকা।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৩:৪৬ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৭