|

জাবিতে ভর্তিচ্ছুদের পাশে ‘ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি’

লোক লোকান্তর: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছুদের সহযোগিতায় দিনরাত কাজ করছে ‘ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি’।

 

ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটুর প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতায় দেশের বিভিন্ন প্রান্তের শিক্ষার্থীসহ ময়মনসিংহ থেকে আগত পরীক্ষার্থীদের সার্বিক সহযোগীতা করে যাচ্ছে সংগঠনটি। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠের পাশে স্থাপনকরা সহযোগীতা কেন্দ্র থেকে আগত শিক্ষার্থীদের বিভিন্ন সেবা দিচ্ছেন তারা।

 

সমিতির সভাপতি আকিক হোসেন সিয়াম এবং সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ জামিলের দিক নির্দেশনায় ভর্তি পরীক্ষার্থীদের সিট প্ল্যান প্রদান, রেজাল্ট দেখে দেয়া,  আবাসন সংক্রান্তসহ সকল বিষয়ে সার্বিক সহযোগীতা করছেন সংগঠনটির কর্মীরা।

 

ময়মনসিংহের গফরগাঁও থেকে আসা পরীক্ষার্থী আরিক মাহমুদ বলেন, বিশ্ববিদ্যালয়ে পরিচিত কেউ না থাকায় চিন্তিত ছিলাম কিন্তু জেলা সমিতির সহযোগীতায় বর্তমানে একটি হলে অবস্থান করে সুষ্ঠু এবং সুন্দরভাবে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছি।

 

সংগঠনটির কর্মী শামীম এবং ফুয়াদ জানান, দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভর্তিচ্ছুরা পরীক্ষা দিতে এসে নানামুখী সমস্যার সম্মুখীন হয়। এসব শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে অরাজনৈতিক ছাত্র সংগঠন ‘ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি’র পক্ষ থেকে স্বেচ্ছায় তারা কাজ করে থাকেন।

সর্বশেষ আপডেটঃ ১১:০২ অপরাহ্ণ | অক্টোবর ১০, ২০১৭