|

ময়মনসিংহে মঞ্জু’র ৪র্থ মৃত্যুবার্ষিকীতে জেলা যুবদলের আলোচনা ও দোয়া মাহফিল

লোক লোকান্তরঃ   ময়মন‌সিংহ দক্ষিণ জেলা যুবদলের সা‌বেক সভাপ‌তি ও জেলা বিএনপি র সাবেক সাধারণ সম্পাদক- মরহুম মঞ্জুরুল হক মঞ্জুর  ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে ময়মন‌সিংহ (দঃ ) জেলা যুবদ‌লের উদ্যো‌গে, আলোচনা ও দোয়া মাহ‌ফিল অনুষ্ঠিত হয়।

 

এছাড়া গতকাল ঢাকা মহানগর (দঃ) যুবদ‌লের সাংগঠ‌নিক সম্পাদক শাহীনের অকাল মৃত্যুতে শোক প্রকাশ ও তার রু‌হের আত্নার মাগ‌ফেরাত কামনা সহ দেশ জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

 

জেলা যুবদলের সভাপতি শামীম আজাদের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক রিয়াজুল কবির মোঃ মামুন এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন – বিএনপি র চেয়ারপার্সনের উপদেষ্টা, জেলা বিএনপি র সভাপতি এ কে এম মোশাররফ হোসেন, বিশেষ অতিথি – নগর বিএনপি র সভাপতি অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম।

 

আরো বক্তব্য রাখেন জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি মোজাম্মেল হক টুটু, যুগ্ম সম্পাদক এডভোকেট দিদারুল ইসলাম খান রাজু, সাংগঠনিক সম্পাদক সুলতান আহাম্মেদ, সহ-সাধারন সম্পাদক – রফিক খান, কোতোয়ালী যুবদলের আহ্বায়ক – শহীদুল ইসলাম শহীদ, যুগ্ম আহ্বায়ক মাহবুবুল ইসলাম লিটন, আলমগীর হোসেন, দোয়া পরিচালনা করেন, যুবনেতা মৌলানা মাসুদুর রহমান নির্ভিক।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:৪২ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৭