|

ময়মনসিংহের ফুলপুরে মহাসড়কের দু’পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ

ফুলপুর প্রতিনিধিঃ ফুলপুরে ময়মনসিংহ-হালুয়াঘাট মহাসড়কের দু’পাশের সড়ক ও জনপথের জায়গা দখল করে গড়ে উঠা কয়েকশত অবৈধ দোকান বুধবার (৪ অক্টোবর) উচ্ছেদ করেছে স্থানীয় প্রশাসন।

 

বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা প্রশাসন পুলিশ প্রশাসন, পৌরসভা ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের সহায়তায় এ উচ্ছেদ অভিযান চালিয়েছে। এসময় মহা সড়কের দু’পাশে অবৈধ ভাবে গড়ে উঠা দোকানপাঠ ও স্থাপনা উচ্ছেদ করা হয়।

 

উচ্ছেদ অভিযান পরিচালনা করেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে ফুলপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার ইঞ্জিনিয়ার সাখের হোসেন সিদ্দিকী, মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ হাকিম সরকার, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, ফুলপুর থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ মোল্লা, পৌরসভার সচিব আব্দুল মোতালেব, ফায়ার সার্ভিস টিম, সাংবাদিকসহ বিভিন্ন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

 

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলায় ফুলপুরের সাধারণ মানুষ খুশি হয়েছেন। সাধারণ মানুষের ধারণা রাস্তার দু’পাশের অবৈধ দোকানপাট উচ্ছেদ করায় বাসষ্ট্যান্ড এলাকা যানজটমুক্ত হবে এবং মানুষ নিরাপদে চলাচল করতে পারবে।

এ ব্যাপারে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী জানান, এ অভিযান অব্যাহত থাকবে এবং মহাসড়কের দু’পাশে অবৈধ ভাবে জায়গা দখল করে গড়ে উঠা সকল স্থাপনা উচ্ছেদ করা হবে।

সর্বশেষ আপডেটঃ ৪:৫০ অপরাহ্ণ | অক্টোবর ০৫, ২০১৭