|

ময়মনসিংহের নান্দাইলে বিলে বাঁধ দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২৫

লোক লোকান্তর : ময়মনসিংহের নান্দাইলে বিলে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। উপজেলার রাজগাতী ইউনিয়নের উলুহাটি জোগাড় হাওরে বিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

মঙ্গলবার রাত ৯টা পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি।মঙ্গলবার দুপুরের পর এ সংঘর্ষ হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে পুলিশ জানিয়েছ।

 

আহদের নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।নান্দাইল মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক মোঃ আব্দুল হান্নান জানান, উলুহাটি বিলে মাছ ধরার জন্য রতন মিয়ার লোকজন বাঁধ দেওয়ার চেষ্টাকালে ইউপি সদস্য আবুল হাসেম নিষেধ করেন। এতে করে উভয় পক্ষের কথা কাটাকাটি একপর্যায়ে মারামারিতে রূপ নেয়।

 

এ সময় আবুল হাসেমের পক্ষের আলী, জব্বার, ইসলাম উদ্দিন, আব্দুস সাত্তার ও সেতু মিয়া আহত হয়। অপরদিকে রতন মিয়ার পক্ষে রতন মিয়াসহ সুরুজ মিয়া, শুক্কুর আলী, হাফিজ উদ্দিন, আব্দুল হামিদ, কামরুল ইসলাম ও নিজাম উদ্দিন আহত হয়।

 

খবর পেয়ে স্থানীয় এলাকাবাসি ও নান্দাইল মডেল থানা পুলিশ দ্রুত ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। পরে উভয় পক্ষের আহতদের হাসপাতালে ভর্তি হয়।

 

নান্দাইল মডেল ওসি ইউনুস আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান,বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। মঙ্গলবার রাত ৯টা পর্যন্ত কোনো পক্ষই মামলা করতে থানায় আসেননি।

সর্বশেষ আপডেটঃ ১২:৫০ অপরাহ্ণ | অক্টোবর ০৪, ২০১৭