|

অকালে চলে গেলেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৪ জাতীয় দলের ফুটবলার ময়মনসিংহের সাবিনা

ফাহিম মোঃ শাকিলঃ  বাংলাদেশ অনূর্ধ্ব-১৪ জাতীয় ফুটবল দলের সদস্য ময়মনসিংহের বাসিন্দা সাবিনা খাতুন মারা গেছেন। মঙ্গলবার বিকাল তিনটার দিকে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান এই ময়মনসিংহের ধোবাউড়ার এই কিশোরী ফুটবলার।ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খাদেমুল ইসলাম নাইম এই তথ্য নিশ্চিত করেছেন।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, সম্প্রতি অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৪ ক্যাম্প থেকে নিজ বাড়ি ধোবাউড়ার কলসিন্দুর ফেরে সাবিনা। কয়েকদিন ধরে সে জ্বরে ভুগছিল। মঙ্গলবার অসুস্থ হয়ে পড়লে সাবিনাকে ধোবাউড়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাবিনা শেষ নিঃশ্বাস ত্যাগ করে।

 

খবর পেয়ে ধোবাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্সসহ উপজেলার সর্বস্তরের মানুষ তাকে দেখতে হাসপাতালে আসেন।

 

সাবিনার মরদেহ তার প্রতিষ্ঠান কলসিন্দুর স্কুল মাঠে আনা হলে হাজার হাজার মানুষ, ছাত্র-ছাত্রী, তার সহযোগী ফুটবল-কন্যারা কান্নায় ভেঙে পড়ে। তার এই হঠাৎ মৃত্যু কেউ মেনে নিতে পারছে না।

 

অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলার মারিয়া মান্দাসহ তার বান্ধবী ফুটবলকন্যাদের কান্নায় ভারী হয়ে উঠেছে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গ্রাম কলসিন্দুর।

 

এ প্রসঙ্গে সাবিনার স্থানীয় (স্কুল) কোচ মফিজউদ্দিন বলেন, ‘সাবিনার আগে থেকেই জ্বর ছিল। বুধবার থেকে ক্যাম্প শুরু হওয়ার কথা। আজ (মঙ্গলবার) ঢাকা রওয়ানা হওয়ার কথা ছিল। কিন্তু শরীরের অবস্থা আরও খারাপ হতে থাকে। শেষপর্যন্ত দুপুরের পর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা সাবিনাকে মৃত বলে ঘোষণা করে।’

সর্বশেষ আপডেটঃ ৬:৪৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৬, ২০১৭