|

মেয়ের বিয়ের উপহারে আইফোন ৮ প্লাস দিতে সিঙ্গাপুর এসে ১৩ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে বাবা

লোক লোকান্তর : টেক জায়ান্ট অ্যাপলের নতুন আইফোন বাজারে আসার সাথে সাথেই গ্রাহকদের মাঝে অসম্ভব উত্তেজনা শুরু হয়ে যায় সেটটি হাতে পাওয়ার জন্য।

 

আর ভারতীয় এক ব্যবসায়ি তার মেয়ের বিয়েতে সর্বশেষ আইফোন উপহার দেওয়ার জন্য ভারত থেকে উড়ে গিয়েছেন সিঙ্গাপুর। ৪৩ বছর বয়সী আমীন আহমেদ ধোলিয়া সিঙ্গাপুরের অর্চার্ড রোডের অ্যাপল স্টোরের সামনের গ্রাহক লাইনের প্রথমেই দাঁড়িয়ে ছিলেন বলে সিঙ্গাপুরের দ্য স্ট্রেইট টাইমসে খবর প্রকাশিত হয়।

 

গত ২২ সেপ্টেম্বর শুক্রবার অ্যাপলের নতুন আইফোন ৮ এবং ৮ প্লাস স্মার্টফোনটি স্টোরে বিক্রির জন্য আসে। আর ধোলিয়া ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় এসে লাইনে দাঁড়ান। ধোলিয়া বলেন, ‘আমি দুটি আইফোন কিনেছি।

 

আর এটিই প্রথম আমার কোন কিছুর জন্য সারারাত লাইনে দাঁড়িয়ে থাকার ঘটনা, আমি এখন ভাল বোধ করছি কিন্তু সারা রাতে দাঁড়িয়ে থাকাটা কঠিন।’

 

দুটি আইফোন কিনে শুক্রবারেই দেশে ফেরেন ঢোলিয়া।শুক্রবার সকাল ৮টায় যখন অ্যাপল স্টোর খোলা হয় তখন দকানের সামনে অনেক বিদেশিসহ ২০০ জন মানুষ লাইনে দাঁড়িয়েছিল। এখানে অনেক বিদেশি নতুন আইফোন কিনতে আসার কারণ অনেক এশিয়া পেসিফিক অঞ্চলের অনেক দেশেই আইফোন উন্মুক্ত করা হয়নি। আর তাই অনেকেই নিজ দেশের অপেক্ষা না করে সিঙ্গাপুরে এসেছে নতুন আইফোন কিনতে।

 

সিঙ্গাপুরে গত মে মাসে অ্যাপল স্টোর খোলার পর আইফোন ৮ ও ৮ প্লাস প্রথম আলোচিত পণ্য বিক্রির ঘটনা। ৬৯৯ মার্কিন ডলার ও ৭৯৯ মার্কিন ডলার দামে বিক্রি হচ্ছে আইফোন ৮ এবং আইফোন ৮ প্লাস। সূত্র: ডেকান হেরাল্ড

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১২:০৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৫, ২০১৭