|

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

লোক লোকান্তরঃ  গোপালগঞ্জের কাশিয়ানীতে একটি সিমেন্টবোঝাই ট্রাকের সঙ্গে সেবা গ্রীন লাইনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩০ যাত্রী।

 

শনিবার ৯ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বরাসুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

 

আহতদের মধ্যে ১৭ জনকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে এ ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। সড়কের দুই পাশে কয়েকশ যানবাহন আটকা পড়ে।
কাশিয়ানী থানার ওসি (তদন্ত) জাকারিয়া হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে গোপালগঞ্জের উদ্দেশে সেবা গ্রিনলাইনের একটি যাত্রীবাহী বাস ছেড়ে যায়। অপরদিকে একটি ট্রাক মোংলা পোর্ট থেকে সিমেন্ট বোঝাই করে ঢাকার দিকে যাচ্ছিল।

 

পথে ধূসর ব্রিজের কাছে পৌঁছলে ওই বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলে দুই নারীসহ ছয় যাত্রী নিহত হন। দুর্ঘটনায় আহত হন আরও অন্তত ৩০ যাত্রী।

 

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে।

 

দুর্ঘটনার পরে মহাসড়কের উভয় পাশে কয়েক কিলোমিটার এলাকায় যান চলাচল বন্ধ রয়েছে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছেন গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ- পরিচালক মো. জানে আলম।

 

ছবিঃ গোপালগঞ্জের কাশিয়ানীতে দুর্ঘটনা কবলিত সেবা গ্রীন লাইন পরিবহনের বাস। ছবি: সংগৃহীত

সর্বশেষ আপডেটঃ ১০:২৮ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৭