|

ময়মনসিংহে বাপাসা’র উদ্দ্যেগে আন্তর্জাতিক যুব দিবস উদযাপন

লোক লোকান্তরঃ  “তরুনেরা গড়বে শান্তির পৃথিবী”  এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ইউনাইট ফর বডি রাইটস (ইউবিআর) -২ প্রকল্পের সহযোগীতায় বাপসা’র উদ্দ্যেগে আজ দিনব্যাপি ময়মনসিংহে  আন্তর্জাতিক যুব দিবস – ২০১৭ উদযাপন করা হয়।

 

সকাল ১০ টায় যুবদের অংশগ্রহনে এক বর্নাঢ্য সাইকেল র‌্যালীর মাধ্যমে দিবসটি উদযাপনের শুভ সূচনা করা হয়। পরবর্তীতে যুবদের অংশগ্রহনে রচনা প্রতিযোগীতা, কুইজ প্রতিযোগীতা, বিতর্ক প্রতিযোগিতা, আলোচনা সভা এবং পুরষ্কার বিতরনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়।

 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্ত মো ফয়েজ উদ্দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মসিংহ জুট মিলস আদর্শ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম ও পাটগুদাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুল আলম তরফদার। এছাড়ায় আলোচনা সভায় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইউবিআর ইয়থ ফোরাম ময়মনসিংহের সভাপতি আব্দুল্লাহ আল জোবায়ের এবং সেক্রেটারী সানজানা আফরোজ পপি।

 

বাপসা ময়মনসিংহের উপজেলা ম্যানেজার এএএম মাহমুদুল হক সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি যুবদের উদ্দ্যেশ্যে বলেন, যুবকরা দেশের সম্পদ, বর্তমানে তারা উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখছে। তবে তাদের এই উন্নয়ন কে ধরে রাখতে হলে তাদের সমস্যা গুলও আমাদের সমাধান করতে হবে।

সভায় যুবদের পাশাপাশি সরকারী বিভিন্ন কমিউনিটি ক্লিনিকের বোর্ড মেম্বার সহ হেলথ কেয়ার প্রোভাইডারগন অংশগ্রহন করেন। এসময় তারা যুবদের স্বার্থে যুববান্ধব পরিবেশে সেবা প্রদান করার অঙ্গীকার করেন।

 

আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়। দিবসটি উদযাপনে যুবদের পাশাপাশি বাপসা ময়মনসিংহের মাষ্টার ট্রেইনার ওয়াইএফএস কাজী ফারহানা আফরোজ, এসআরএইসআর ট্রেইনার পিংকুপাল, এসআরএইসআর এডুকেটরগন সহ সকল কর্মকর্তা ও কর্মচারী অংশগ্রহন করেন।

সর্বশেষ আপডেটঃ ১১:৩০ অপরাহ্ণ | আগস্ট ১২, ২০১৭