|

ময়মনসিংহের ভালুকায় শিল্প পুলিশের যাত্রা শুরু

নিজিস্ব প্রতিনিধি :  ময়মনসিংহের ভালুকায় ঈদুল আযহা উপলক্ষে আইন শৃংখলা পরিস্থিতির নিয়ন্ত্রণ, শিল্পাঞ্চল পুলিশ-৫ ময়মনসিংহ জোনের আনুষ্ঠানিক উদ্ভোধন ও মত বিনিময় সভা অনুষ্ঠিত।শনিবার দুপুরে উপজেলার হবিরবাড়ীতে শিল্প পুলিশের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি ও ডাইরেক্টর জেনারেল মো: নওশের আলী পিপিএম।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- ঈদের আগেই শিল্প শ্রমিকদের বেতন বোনাস পরিশোধ করতে হবে। কোন অবস্থাতে এর ব্যাতিক্রম মেনে নেয়া হবে না।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- শিল্প পুলিশের পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মো: সিবগাত উল্লাহ, শিল্প পুলিশ-৫ এর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মো: বিল্লাল হোসেন, খুলনা শিল্প পুলিশের এসপি বিএম হারুনুর রশিদ ।

 

ভারপ্রাপ্ত পুলিশ সুপার ময়মনসিংহ মো: নুরে আলম, ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা,মো: মোশাররফ হোসেন খান, ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মো: মামুন অর রশিদ পিপিএম, মুক্তিযোদ্ধা কমান্ডার(সাবেক) মফিজুর রহমান, মুক্তিযোদ্ধা পারভেজ খোকন ও স্থানীয় শিল্প প্রতিষ্ঠানের মালিক ও তাদের প্রতিনিধিগণ।এ সময় শিল্প মালিক ও প্রতিনিধিগণ তাদের বিভিন্ন সমস্যা ও পুলিশের সার্বিক সহযোগীতা কামনা করে বক্তব্য রাখেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:১০ অপরাহ্ণ | আগস্ট ১২, ২০১৭