|

ময়মনসিংহে দইয়ে ছত্রাক আর সবজিতে পঁচা গাজর আর শসা! জরিমানা

ফাহিম মোঃ শাকিলঃ  ময়মনসিংহ শহরের চরপাড়া মোড় এলাকায় অভিযান চালিয়ে দইয়ে ছত্রাক আর সবজিতে পঁচা গাজর আর শসাসহ বিভিন্ন অপরাধে ১১ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ময়মনসিংহ।

 

বুধবার (৯ আগস্ট) জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ শাহ আলমের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এসময় জেলা বাজার
কর্মকর্তা জিল্লুল বারী, জেলা ক্যাব এর সাধারণ সম্পাদক গোলাম রহমান ফিলিপ ও সদস্য সুমন ঘোষ উপস্থিত ছিলেন।

 

সহকারী পরিচালক মোঃ শাহ আলম জানান, গোপাল মিষ্টান্ন ভান্ডারে দইয়ের মধ্যে ছত্রাক আর পাচঁতারা হোটেলে পঁচা গাজর, শসা ও টেস্টিং সল্ট পাওয়া যায়। এজন্য তাদের যথাক্রমে ৭০০০ টাকা ও ১৫০০০ টাকা জরিমানা করা হয়।

 

তাছাড়া নিউ শাইন নামক প্রতিষ্ঠানকে ৩৭ ধারায় ৩০০০ টাকা, নিউ ফুড পয়েন্টকে ৫১ ধারায় ৫০০০ টাকা, শালবন রেস্তোরাকে ৪৩ ধারায় ৩০০০ টাকা, দয়াময়ী মিষ্টান্ন ভান্ডারকে ৩৭,৩৮ ও ৪৩ ধারায় ২০০০,২০০০ ও ১০০০ মোট ৫০০০ টাকা, বিশাল সুইটমিটকে ৩৭ ও ৫১ ধারায় মোট ৩০০০ টাকা, রোম-III সুইটস এন্ড বেকারীকে ৩৭ ধারায় ৩০০০ টাকা, ঢাকা মিষ্টি মুখকে ৩৭ ধারায় ৩০০০ টাকা, লামিয়া কনফেকশনারীকে ৩৭ ধারায় ৩০০০ টাকা, রয়েল বেকারী বেগ গ্রুপকে ৩৭ ধারায় ৩০০০ টাকাসহ মোট ৫৪০০০ টাকা জরিমানা করা হয়।

 

তিনি আরও জানান, ঘটনাস্থলে বিপুল পরিমাণ ছত্রাক জন্মানো দই, নষ্ট গাজর, শসা, টেস্টিং সল্ট, মেয়াদউত্তীর্ণ প্রাণ লাচ্ছি  এবং পাউডার দুধ ধ্বংস করা হয়।
এসময় জনসাধারণকে সচেতন করার লক্ষে তাদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে ও জানান তিনি।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১:০১ পূর্বাহ্ণ | আগস্ট ১০, ২০১৭