|

বিপিএল মাতাতে আসছেন বলিউডের একঝাঁক তারকা

লোক লোকান্তর : গত আসরে কোনো বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলে) উদ্বোধনী অনুষ্ঠান না হলেও, এবার জাঁকজমকপূর্ণ আয়োজনের পরিকল্পনা আছে। ইতোমধ্যে চূড়ান্ত করা হয়েছে বিখ্যাত ভারতীয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিংয়ের আগমনের বিষয়টি। আসতে পারেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর বা শিল্পা শেঠীও।

 

উদ্বোধনী অনুষ্ঠানেও কিছুটা ভিন্নতা আনা হবে। বিশ্বজুড়ে ফ্র্যাঞ্ছাইজি লিগের উদ্বোধন মানেই যে জাঁকজমক। যদিও গত আসরে কোনো উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই মাঠে গড়িয়েছে বিপিএল। কিন্তু, এবার ৩১ অক্টোবর বা ১লা নভেম্বর বেশ ঘটা করেই আয়োজন করা হবে তা। বলিউড তারকা শাহরুখ খানের আগমন নিশ্চিত নয়। তবে, ভারতীয় শিল্পী অরিজিৎ সিং মাতাবেন মঞ্চ। পুরো অনুষ্ঠানের খসড়া বাজেট হতে পারে প্রায় ২ কোটি টাকা।

 

এই প্রসঙ্গে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য শেখ সোহেল বলেন, ‘অরিজিত সিংয়ের সাথে সবকিছু কথা বার্তা হয়ে গেছে। সবকিছু ফাইনাল। আর ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর এবং শিল্পা শেঠী। চাইনিজ সার্কাস কোম্পানি আনার চেষ্টা করছি নতুনত্ব আনার জন্য। টিকেটের দামটা সবার কেনার সামর্থ্যের মধ্যেই থাকবে যাতে সবাই দেখতে পারে।’

 

এবারের বিপিএলে অংশগ্রহণ করবে আটটি দল।প্রত্যেক দলে এক জন করে আইকন ক্রিকেটার থাকবেন।পাশাপাশি বিপিএল একাদশে জায়গা পাবে পাঁচ জন বিদেশী খেলোয়াড়।আগামী ৩১ অক্টোবর বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হবে। আর খেলা শুরু হবে ২ নভেম্বর থেকে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১০:১০ অপরাহ্ণ | আগস্ট ০৮, ২০১৭