|

ময়মনসিংহের ২৮ কিশোরী ফুটবলার গাজীপুরে সাইকেল উপহার পেল

লোক লোকান্তর : ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ২৮ নারী ফুটবলারকে প্রাণ আরএফএল গ্রুপের প থেকে গাজীপুরের শ্রীপুর থেকে একটি করে বাইসাইকেল পুরষ্কার দেয়া হয়েছে।৪ আগস্ট শুক্রবার সকাল ১০টায় ফুটবল খেলার পুরষ্কার হিসেবে শ্রীপুরের সিংগারদিঘী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে তারা এ পুরষ্কার গ্রহণ করেন।

 

তারা ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর স্কুল এন্ড কলেজের শিার্থী। চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ আনুষ্ঠানিকভাবে শিার্থীদের হাতে এ পুরষ্কার তুলে দেন।এ ব্যাপারে প্রাণ আরএফএল গ্রুপের মহা ব্যবস্থাপক (মিডিয়া) সুজন মাহমুদ জানান, চ্যানেল আইয়ের একটি বিশেষ অনুষ্ঠানের ভিডিওচিত্র ধারণ অনুষ্ঠানে ফুটবল খেলায় নারী বিজয়ী তারা। প্রাণ আরএফএল শিল্প গ্রুপের “দুরন্ত

 

বাইসাইকেলে”র সৌজন্যে পুরষ্কারগুলো দেয়া হয়েছে। শিল্প গ্রুপ হিসেবে সামাজিক দায়বদ্ধতা থেকে নারী শিার্থীদের বাইসাইকেল দেয়া হয়েছে। ভবিষ্যতেও ওই শিার্থীদের শিা েেত্র উন্নয়নের জন্য সহযোগিতা প্রদানে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।প্রাণ আরএফএল গ্রুপের ব্রান্ড ম্যানেজার রফিকুল আহসান বলেন, সামাজিক দায়বদ্ধতার খাতিয়ে সমাজের সম ব্যক্তিরা এগিয়ে আসলে পিছিয়ে পড়া নারী জনগোষ্ঠী আরো এগিয়ে যাবে।
কলসিন্দুর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্য মালা রাণী সরকার বলেন, গত কয়েকদিন আগে চ্যানেল আই এর একটি বিনোদনধর্মী অনুষ্ঠানের ফুটবল প্রতিযোগিতায় আমাদের বিদ্যালয়ের নারী খোলোয়াড়রা অংশ নিয়ে বিজয়ী হয়। তাদেরকে সেখানে পুরস্কৃত করা হয়।

 

শাইখ সিরাজের কাছে বিজয়ীদের আবদার ছিল দূর দুরান্ত থেকে আসা নারী শিার্থীদের জন্য যেন একটি করে বাইসাইকেল উপহার দেয়া হয়। ওই আবেদনের প্রেেিত শাইখ সিরাজ বাইসাইকেল হস্তান্তরের জন্য শ্রীপুরের সিংগারদিঘী উচ্চ বিদ্যালয়কে বেছে নিয়ে আনুষ্ঠানিকভাবে নারী শিার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন।
জানা গেছে, ময়মনসিংহের হালুয়াঘাটের কংস নদের পাড়ে কৃষকের ঈদ আনন্দ অনুষ্ঠান হয়। ওই অনুষ্ঠানে শাইখ সিরাজের সঙ্গে কথা হয় কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের মাধ্যমিক স্তরের শিার্থী ও জাতীয় অনূর্ধ্ব ১৬’ দলের নারী ফুটবলারদের। সে সময় শিার্থীরা তাদের স্কুলে যাতায়াতের সমস্যার কথা তুলে ধরেন। শাইখ সিরাজ নারী শিার্থীদের স্কুলে যাতায়াতের জন্য প্রাণ আরএফএল গ্রুপের ‘দুরন্ত বাইসাইকেল’-এর প থেকে ২৮ নারী ফুটবলার শিার্থীকে সাইকেল দেন।

 

অনুষ্ঠানে সিংগারদিঘী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফজলুল হক ফরাজী, প্রধান শিক মোঃ সুরুজ্জামান, কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্য মালা রানী সরকার ও দুরন্ত বাইসাইকেলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর রাকিবুল আহসান উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১:৪১ অপরাহ্ণ | আগস্ট ০৬, ২০১৭