|

নতুন করে ক্যামেরার সামনে সানী-মৌসুমী  

লোক লোকান্তর : গত সোমবার থেকে আবারো নতুন ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন ওমর সানী ও মৌসুমী। ‘আমি নেতা হবো’ নামের নতুন এ ছবি পরিচালনা করছেন উত্তম আকাশ। ছবিটি প্রযোজনা করছেন শাপলা ফিল্মসের কর্ণধার সেলিম খান। একই নির্মাতা ও প্রযোজকের আরো চারটি ছবিতে দেখা যাবে সানী-মৌসুমীকে।

 

এর মধ্যে নতুন আরো দুটির নাম ‘মামলা, হামলা, ঝামেলা’ ও ‘কেউ কথা রাখে না’। সবগুলো ছবিতেই থাকছেন শাকিব খান। সোমবার এ ছবির সেটে আরও দেখা গেছে ওমর সানী, মৌসুমী, পরিচালক উত্তম আকাশ ও কাজী হায়াতকে। ওমর সানী বলেন, আমি ও মৌসুমী নতুন এ ছবির কাজ শুরু করেছি। গতকাল থেকে একটি বিরহের গানের শুটিং চলছে। আরও কয়েকটি নতুন ছবিতে আমরা চুক্তিবদ্ধ হয়েছি। ভিন্ন সব চরিত্রে দর্শকের সামনে হাজির হতে দেখা যাবে আমাদের।

 

আজ শাকিব খান, বিদ্যা সিনহা মিম ও জান্নাত মিষ্টি ‘আমি নেতা হব’ ছবির শুটিংয়ে কাজ করবেন। ইনশাআল্লাহ সামনে ভালো কিছু হতে যাচ্ছে। আশা করি, দর্শক আমাদের নতুন ছবিগুলো পছন্দ করবেন। রাজধানীর আফতাবনগরে গানের শুটিংয়ের মাধ্যমে ‘আমি নেতা হবো’র ক্যামেরা ওপেন হয়। প্রথমদিনেই অংশ নেন ওমর সানী ও মৌসুমী। নব্বইয়ের দশকে সানী-মৌসুমী জনপ্রিয় জুটি হিসেবে বেশকিছু ছবি উপহার দেন। তাদের অভিনীত ছবি দিলশাদুল হক শিমুলের ‘লিডার’ ও  বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ ছবিতেও তাদের একসঙ্গে দেখতে পাবেন দর্শক।

 

এদিকে চলচ্চিত্রের জনপ্রিয় মুখ মৌসুমী মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির ডাবিং সম্প্রতি শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন ডিপজল। এ ছাড়া পরিচালক এ কে সোহেলের নতুন ছবি ‘পবিত্র ভালোবাসা’য় ফেরদৌসের সঙ্গে কাজ করছেন। খুব শিগগিরই এ দুটি ছবি সেন্সরে জমা হবে বলে জানা যায়।

সর্বশেষ আপডেটঃ ২:০২ অপরাহ্ণ | আগস্ট ০২, ২০১৭