|

ময়মনসিংহের ধোবাউড়ায় বিনামূল্যে সোলার প্যানেল বিতরণ করলেণ এমপি।

ধোবাউড়া প্রতিনিধি :  প্রধানমন্ত্রীর উদ্যোগ,ঘরে ঘরে বিদ্যুৎ প্রধানন্ত্রীর এই উদ্যোগকে বাস্তবায়নের লক্ষে ধোবাউড়ায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক বাস্তায়িত ২০১৬-১৭ অর্থবছরের গ্রামিণ অবকাঠামো সংষ্কার ও রক্ষনাবেক্ষণ (কাবিটা/টিআর) কর্মসূচির (২য় পর্যায়) এর আওতায় বিনামূল্যে সোলার হোম সিস্টেম বিতরণ করা হয়

 

।প্রধান অতিথি’র বক্তব্য রাখেন ধোবাউড়া হালুয়াঘাট আসনের সংসদ সদস্য মি.জুয়েল আরেং। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা,দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মজনু মিয়া। পরে সাংসদ জুয়েল আরেং রায়কান্দুলিয়া বহর ভিটা রাস্তা পরিদর্শন শেষে আওয়ামীলীগের কর্মী সমাবেশে যোগ দেন।

 

বুধবার দুপুরে পোড়াকান্দুলিয়া কলেজে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন ধোবাউড়া হালুয়াঘাট আসনের সংসদ সদস্য মি.জুয়েল আরেং। পোড়াকান্দুলিা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বকুল মিয়ার সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক আঃ হেকিম।

 

এসময় বঙ্গবন্ধু স্মৃতি সংসদের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।এছাড়াও সাংসদ জুয়েল আরেং নৌকা বাইচ উপভোগ করেন ।

সর্বশেষ আপডেটঃ ৫:২৪ অপরাহ্ণ | জুলাই ২৬, ২০১৭