|

ডিভোর্সের আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু করলেন নিলয়-শখ

লোক লোকান্তর : ডিভোর্সের আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু করেছেন নিলয়-শখ। আর বিষয়টি ১৭ জুলাই দুপুরে নিশ্চিত করেছেন অভিনেতা নিলয় আলমগীর নিজেই। তিনি বলেন,‘আমাদের মধ্যে এখনও ডিভোর্স হয়নি, তবে প্রক্রিয়া চলছে। বিভিন্ন কারণেই আমরা দীর্ঘদিন ধরে আলাদা থাকছি। এটা অনেকটা ওপেন-সিক্রেট ছিল। আর শখ তার পুরান ঢাকার গেণ্ডারিয়ার বাসায় চলে গেছেন। তাও অনেকদিন হলো।

 

এদিকে গত দু-দিন আগে নাটকের শুটিং শেষে মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন শখ। তার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলার জন্য যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এসব ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে চাই না। সবাই জানে আমি নিলয়ের সঙ্গে থাকি না কয়েক মাস। এর বেশি কিছু জানতে চাইবেন না।

 

গত বছরের ৭ জানুয়ারি ১০ লাখ টাকা দেনমোহরে বিয়ে করেন শখ ও নিলয়। বিয়ের খবর জানাজানি হয়ে গেলে ফেসবুকে ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ পরিবর্তন করে ‘ম্যারেড টু নিলয় আলমগীর’ লেখেন। কয়েক দিন আগে সেই স্ট্যাটাস আবার বদলে গেছে। শখের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ সিঙ্গেল। অন্যদিকে নিলয়ের সম্পর্কের জায়গায়ও নেই শখের নাম। এরপরই আলোচনায় আসে বিষয়টি।

 

ভালোবেসে বিয়ে করার পর শখ আর নিলয় উত্তরায় সংসার শুরু করেছিলেন। একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে সম্পর্কের খুব কাছাকাছি চলে আসেন শখ-নিলয়। এরপর ধীরে ধীরে সেটা প্রেমে পরিণত হয়। তারপর পরিণয়। কিন্তু তাও খুব বেশি দিন স্থায়ী হলো না।

 

 

সর্বশেষ আপডেটঃ ১২:২৪ অপরাহ্ণ | জুলাই ১৮, ২০১৭