|

ময়মনসিংহ ভিডিও গ্রাফার্স এসোসিয়েশন ১৫সদস্যের আহবায়ক কমিটি গঠিত

ময়মনসিংহ জেলা সংবাদদাতা : ময়মনসিংহ ভিডিওগ্রাফার্স এসোসিয়েশন গঠন উপলক্ষ্যে এক সভা আলোকচিত্র শিল্পী সংসদ(আশিস) ট্রেনিং গ্যালারীতে সোমবার বেলা ১১টায় অনুষ্ঠিত হয়।

 

আলোকচিত্র শিল্পী সংসদ(আশিস) সাধারণ সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদক ময়মনসিংহ প্রেসক্লাব এএইচএম মোতালেব এর সভাপতিত্বে অনুষ্ঠিত ময়মনসিংহ ভিডিওগ্রাফার্স এসোসিয়েশন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শহরের বিশিষ্ঠ ব্যবসায়ী ও প্রেরনা সামাজিক সংগঠন এর সভাপতি ফরহাদ হাসান খান, সুরবিতানের প্রবীন ভিডিওগ্রাফার অমৃত কুমার দেব, চন্দন রায়, মনির হোসেন, সজল এস, নুরুজ্জামান সেলিম, উজ্জল ঘোষ. উত্তম পাল, সুমন নন্দী, মিন্টু সরকার,নিক্কন রায় ,আবেদ আলী প্রমূখ।

 

সভায় চন্দন রায় কে সভাপতি ও উজ্জল ঘোষকে সাধারণ সম্পাদক করে ১৫সদস্য বিশিষ্ঠ আহবায় কমিটি গঠন করা হয়। কমিটির সহসভাপতি বরুন দত্ত, যুগ্মসাধারণ সম্পাদক নুরুজ্জামান সেলিম ও উত্তম পাল , সাংগঠনিক সম্পাদক মোঃ ফারহান , সহসাংগঠনিক সম্পাদক সুমন নন্দী, কোষাধ্যক্ষ সজল এস, সমাজ কল্যান সম্পাদক সঞ্জিব , সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক খোকন বিশ্বাস, সহসাংস্কৃতিক সম্পাদক মোঃ আবেদ আলী, প্রচার সম্পাদক খোকন সরকার, সহপ্রচার সম্পাদক মিন্টু সরকার ,নির্বাহী সদস্য পলাশ দাস ও নায়েব সূত্রধর, এ কমিটি আগামী ৩মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রয়োজনীয় ব্যবস্থা নেযার সিদ্ধান্ত গ্রহন করেন। প্রায় শতাধিক ভিডিও শিল্পী উপস্থিত ছিলেন ।

 

সর্বশেষ আপডেটঃ ৯:২৯ অপরাহ্ণ | জুলাই ১৭, ২০১৭