|

জঙ্গিবাদ, মাদক,জুয়া ও বাল্য বিয়ের বিষয়ে কোন ছাড় নেই” — সাখের হোসেন সিদ্দিকী

ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ইঞ্জিনিয়ার সাখের হোসেন সিদ্দিকী বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, জুয়া ও বাল্য বিবাহ বিষয়ে কোন ছাড় নেই। এগুলোকে সকলে মিলে কঠোর হস্তে দমন করতে হবে।

সন্ত্রাস, জঙ্গিবাদ,মাদক, জুয়া, ইভটিজিং ও বাল্য বিবাহের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। যাতে করে আমাদের সমাজে এসবের কোন অস্তিত্ব না থাকে। তিনি আরও বলেন পুলিশ জনতা আলাদা কেউ নয়।জনগনের সহযোগিতায় পুলিশকে কাজ করতে হয়। রবিবার (১৬ জুলাই)  ফুলপুর থানায় “উন্মুক্ত দিবস-২০১৭” এর আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ মোল্লা বলেন, জঙ্গিবাদ ও মাদক দুটোই মানুষ মারে। জঙ্গিরা বোমা মেরে নগদ মারে আর মাদক আস্তে আস্তে মারে। তাই জঙ্গিবাদ ও মাদক দুটোই নরঘাতক। এই নরঘাতকদের নির্মুল করতে হবে।

ফুলপুর থানা  আয়োজিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, ছনধরা ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক, সাপ্তাহিক ফুলপুরের ভারপ্রাপ্ত সম্পাদক নুরুল আমিন, কাউন্সিলর ইউনুছ আলী, সাংবাদিক এটিএম রবিউল করিম রবি, সাংবাদিক বিল্লাল হোসাইন প্রমুখ। বক্তারা ফুলপুরের যানজট নিয়েও ব্যাপক আলোচনা করেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৩:২৪ অপরাহ্ণ | জুলাই ১৬, ২০১৭