|

এটিএন বাংলার ২১ বছরে পর্দাপনে বিভাগীয় শহর ময়মনসিংহে বর্ণাঢ্য আনন্দ শোভা যাত্রা

ময়মনসিংহ প্রতিনিধি :দেশের প্রথম বে-সরকারী স্যাটেলাইট টেলিভিশন এটিএন বাংলার ২১ বছরে পর্দাপনে বিভাগীয় শহর ময়মনসিংহে আজ শনিবার বর্ণাঢ্য আনন্দ শোভা যাত্রা, কেক কাটাঁ ও আলোচনা সভার মাধ্যমে পালিত হয়েছে।


ময়মনসিংহ দর্শক ফোরামের উদ্যোগে আজ শনিবার বিকালে স্থানীয় রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বর থেকে বর্ণাঢ্য আনন্দ শোভা যাত্রাটি বের হয়ে বিভাগীয় শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয়।
পরে সেখানে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্চের অতিরিক্ত ডিআইজি ডক্টর আক্কাছ উদ্দিন ভূঞা,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক কৃষিবিদ খলিলুর রহমান,জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা অধ্যাপক ইউসুফখান পাঠান ।

ময়মনসিংহ পৌরসভার মেয়র আওয়ামীলীগ নেতা ইকরামুল হক টিটু, বিশিষ্ট শিক্ষাবিদ আনন্দ মোহন সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের উপাদক্ষ ডক্টর গাজী হাসান কামাল,জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, জাতীয় পার্টির নেতা আলহাজ্ব হারুনুর রশিদ ওরফে হাজী হারুন ।

 

ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাধারন সম্পাদক মীর গোলাম মোস্তফা,সিটি প্রেসক্লাবের সভাপতি এম আইয়ুব আলী, সাধারন সম্পাদক মতিউল আলম,ময়মনসিংহ রির্পোটারস ইউনিটির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, টেলিভিশন জার্নালিষ্ট এসোশিয়েশনের সভাপতি অমিত রায়,দৈনিক স্বদেশ সংবাদের সম্পাদক জগদীশ চন্দ্র সরকার, দৈনিক আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক বাবু প্রদীপ ভৌমিক ও এটিএন বাংলার প্রতিনিধি শাহ আলম উজ্জ্বল প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান দেশের স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলের পথিকৃত । এটিএন বাংলা চ্যানেলটি শুরু থেকেই মুক্তিযুদ্ধের পক্ষে ও নিরপেক্ষ সংবাদ প্রচার করে আসছে। আলোচনা শেষে অতিথিরা কেক কাটেন।

 

আনন্দ শোভা যাত্রায় অতিথিরা,ময়মনসিংহ কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন,ক্যাবেল অপারেটর, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের,নেতৃবৃন্ধ এবং ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

সর্বশেষ আপডেটঃ ১১:৫০ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৭