|

সাকিব-ইমরুলের রেস্টুরেন্টে লাঞ্চ করলেন মাশরাফিরা

স্পোর্টস ডেস্ক: আশরাফুল-সাকিব আল হাসানদের পর রেস্টুরেন্ট ব্যবসায় নাম লেখালেন জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েস। তবে ইমরুল একা নয়, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সাথেই শুরু করলেন নতুন ব্যবসা। মিরপুর মাজার রোডে মুক্তিযোদ্ধা মার্কেটে গ্রামীণফোন সেন্টারে জাতীয় দলের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও ইমরুল কায়েসের যৌথ মালিকানার এ রেস্টুরেন্টের নাম ‘সাকিব ৭৫ রেস্টুরেন্ট ও কনভেনশন হল।’

 

মঙ্গলবার বিকেলে ঢাকার মিরপুরে অবস্থিত এই চাইনিজ রেস্টুরেন্টে কেক কাটেন জাতীয় দলের ক্রিকেটাররা। ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসহ জাতীয় দলের প্রায় সব ক্রিকেটার এই দাওয়াতে উপস্থিত ছিলেন। সকালে মিরপুরে কন্ডিশন ক্যাম্পে অনুশীলন শেষে নতুন এই রেস্টুরেন্টে লাঞ্চ করেন মাশরাফিরা।

 

এর আগে কেক কাটেন ক্রিকেটাররা। এসময় ওয়ানডে অধিনায়ক মাশরাফি বলেন, “সাকিব ইমরুল এক সাথে রেস্টুরেন্ট ও কনভেশন খুলেছে। অবশ্য এটার আগেই উদ্বোধন করেছে। নতুন করে চাইনিজ ফুডস চালু করেছে। আমার দলের পক্ষ থেকে শুভকামনা। বিশ্বের অনেক ক্রিকেটারের রেস্টুরেন্ট আছে। শ্রীলঙ্কার মাহেলা ও কুমার সাঙ্গাকারাও রেস্টুরেন্ট করেছে। ভালো লাগছে স্কুল কলেজের ছাত্রদের জন্য বিশেষ অফার রেখেছে। আশা করি ওরা ভালো করবে, ভালো খাবার উপহার দিতে পারবে।”

 

ব্যবসায়িক পার্টনার ইমরুল কায়েস বলেন, “আমি আর সাকিব অনেক আগে থেকেই আলোচনা করেছি মিরপুরের এই স্থানে ভালো কোন রেস্টুরেন্ট নেই। আমরা সেটা করেছি। আশা করছি ভালো ভাবে এটা চালাতে পারবো। আমি ও সাকিব এখানে মাঝে মাঝে সময় কাটাবো। আমাদের প্লান আছে এখানে ক্রিকেটারদের সাথে দেখা করতে পারবে। ক্রিকেটাররাও মাঝে মাঝে আসবে।”

 

উল্লেখ্য প্রায় তিন মাস আগেই ওই রেস্টুরেন্টের ফলক উন্মোচিত হয়েছিল। জাতীয় দলের ক্রিকেটারদের লাঞ্চের মধ্যে দিয়ে রেস্তোরাঁর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হল।

সর্বশেষ আপডেটঃ ৮:২১ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৭