|

কফিশপে কাজ করতেন শ্রদ্ধা!

লোক লোকান্তর  : কথায় বলে, সুখে থাকতে নাকি ভূতে কিলায়! অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের বেলায়ও তেমনটাই হয়েছিল। তিনি নাকি কফিশপ ওয়ার্কার ছিলেন। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। তার বায়োডাটাতেও সেই বিষয়টির উল্লেখ রয়েছে। ভাবা যায়? বিখ্যাত বলিউড অভিনেতা শক্তি কাপুরের মেয়ে, ‘দ্যা আশিকি টু’ গার্ল নাকি কফিশপের কর্মী ছিলেন।

 

 

বিষয়টি আসলে কি? সিনে দুনিয়ার এক সূত্র মারফত খবর, বস্টন ইউনিভার্সিটিতে সাইকোলজি নিয়ে পড়াশোনা চলাকালীন ক্লাসের পর সে দেশের একটি জনপ্রিয় কফিশপে কাজ করতেন শ্রদ্ধা। কিন্তু এমন সিদ্ধান্তের কারণ কি? শ্রদ্ধা নাকি খুব স্বাধীনচেতা। নিজের কাজ, নিজে করতেই পছন্দ করেন। তাই পকেট মানির পরিমাণ বাড়াতেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছিলেন।

 

 

অবশ্য মূল কারণ হিসেবে উল্লেখ রয়েছে, তার ব্যক্তিস্বাধীন মানসিকতা। এসব শুনে অবশ্য খুশিই হয়েছেন তার ভক্তরা। বলেছেন একেই বলে শিক্ষা। ধনী ঘরের মেয়ে হয়েও কষ্ট কি তা বোঝার চেষ্টা করেছেন তিনি। অনেকে আবার বলেছেন এটা ‘বাড়াবাড়ি’।

 

 

নিছক পাবলিসিটি স্টান্ট বলেও অভিযোগ একাংশের। এদিকে শ্রদ্ধা বর্তমানে আগামি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। জুলাইয়ের মুক্তি পেতে চলেছে তার বহু প্রতীক্ষিত ছবি ‘দ্য কুইন অব মুম্বই’।

সর্বশেষ আপডেটঃ ২:০৩ পূর্বাহ্ণ | জুন ২৯, ২০১৭