|

ময়মনসিংহে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ নারীসহ আহত ৮

লোক লোকান্তরঃ   ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মল্লিকপুর এলাকায় বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ নারী ও ১ শিশুসহ ৮ জন আহত হয়েছে। তাৎক্ষণিক ভাবে তাদের পরিচয় জানা যায়নি।

 

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮ দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার হারুয়া মল্লিকপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার বিষয় নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আমীন খান।

 

জানা যায়, খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট পৌছেন। এসময় আহতদের উদ্ধারের পর গুরতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত ৮ জনের মধ্যে পাঁচ জনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

 

এব্যাপারে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মোঃ রুকনুজ্জামা রুকন জানান, সকাল ৮ টার দিকে উপজেলার মল্লিকপুর এলাকায় কিশোরগঞ্জ গামী এমকে সুপার নামে একটি বাস ময়মনসিংহের দিকে আসছিল। এসময় মল্লিকপুর এলাকায় বাসটি পৌছালে বিপরীত দিক থেকে চাল বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে ।

 

এসময় ২ নারী ও ১ শিশুসহ ৮ জন আহত হয়। তাদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ ও ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ১:০৪ অপরাহ্ণ | মে ২৫, ২০১৭