|

ময়মনসিংহ শহরে ভারী বৃষ্টি পাতে জলাবদ্ধতায় জনদুর্ভোগ চরমে(ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ   ভারী বৃষ্টি পাতের ফলে শিক্ষা নগরী ময়মনসিংহ শহরে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে অধিকাংশ সড়ক, বাসা-বাড়ি ও দোকান পাটে পানি উঠেছে।

 

অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থার ফলে জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে, জলাবদ্ধতার কারণে স্কুল ও কলেজের শিক্ষার্থীও শ্রমজীবীসহ বিভিন্ন পেশার মানুষ এবং পৌর বাসীর চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে।

 

আজ বুধবার সকাল থেকে ভারি বৃষ্টিপাতে আড়াইশত বছরের পুরনো ময়মনসিংহ শহরের গাঙ্গিনার পাড়, রামবাবু সড়ক, দুর্গাবাড়ী সড়ক, নতুন বাজার, সাহেব আলী রোড, জিলা স্কুল রোড, স্টেশন রোড ও সি,কে ঘোষ রোড, সেহড়া মুন্সীবাড়ি, পুরোহিত পাড়া, ব্রা‏ম্মপল্লী রোড বাউন্ডারী রোড, কাচিঝুলী, নও মহল,গুলকী বাড়ি সানকি পাড়া এলাকার  নিন্মাঞ্চলে জলাবদ্ধতার সৃষ্টি হয়, এতে স্কুল ও কলেজের শিক্ষার্থীরা চরম দূর্ভোগে পড়ে।

 

পৌরসভায় অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থার এবং পানি নিষ্কাসনে খাল দীর্ঘদিন ধরে সংস্কার ও ড্রেন গুলো নিয়মিত পরিস্কার না করার কারণে একটু বৃষ্টি হলেই শহরের অলিগলি তলিয়ে যায়, বেলা সাড়ে এগারটার দিকে শহরের অধিকাংশ সড়কের বৃষ্টির পানি নেমে যায়। এখনো বিভাগীয় শহরসহ ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলায় গুড়ি গুড়ি বৃষ্টিপাত হচ্ছে।

 

 

ছবি ও ভিডিওঃ লোক লোকান্তর

সর্বশেষ আপডেটঃ ২:০৩ অপরাহ্ণ | মার্চ ২৯, ২০১৭