|

ময়মনসিংহে যৌতুকের জন্য গৃহবধুর আঙ্গুল কর্তন

শাহীনুজ্জামান প্রিন্স: ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় যৌতুকের জন্য গৃহবধু খালেদা আক্তার(২৮) এর আঙ্গুল কর্তন করার অভিযোগ উঠেছে তার স্বামী লিটন(৩৩) এর উপর। বর্তমানে খালেদা আহত অবথায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

 

বৃহস্পতিবার শেষ রাতে উপজেলার ঢালারপাড় গ্রামে ঘটনাটি ঘটেছে।

 

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, ঢালারপাড় গ্রামের হযরত আলীর ছেলে লিটন(৩৩) প্রায় ৮ বছর পূর্বে প্রেম করে বিয়ে করে সাতারিয়াপাড়া গ্রামের ওমান প্রবাসী আঃ কুদ্দুসের মেয়ে খালেদা আক্তার(২৮) কে।

 

খালেদার পরিবার অভিযোগ করে, বিয়ের কিছুদিন যেতেনা যেতেই প্রেম হয়ে উঠে বিষাক্ত। যৌতুকের জন্য গৃহবধুকে মারপিট শুরু করে। এভাবেই চলে সংসার। সংসারে একটি ছেলে সন্তানও আসে। মারপিট সহ্য করতে না পেরে বৃহস্পতিবার রাতে ডিভোর্স হওয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু স্বামী লিটন ঐ গৃহবধুকে মারার পরিকল্পনা করে বাড়ির পাশে উৎ পেতে থাকে। শেষ রাতে গুহবধুর মা প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে বের হলে ঘরে প্রবেশ করে পাষন্ড লিটন এলোপাতারি কুপাতে থাকে। এতে ঐ গৃহবধুর একটি আঙ্গুল কেটে পড়ে যায় এবং বুক ও মাথায় প্রচন্ড আঘাত পায়।

 

গুরত্বর আহত অবস্থায় তাকে প্রথমে ধোবাউড়া ও পরে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ভিকটিমের পরিবারের কাছ থেকে জানানো হয়েছে, রোগীর চিকিৎসা করা হচ্ছে পরবর্তীতে মামলা করা হবে।

সর্বশেষ আপডেটঃ ১২:২২ অপরাহ্ণ | মার্চ ১৭, ২০১৭