|

ময়মনসিংহে পুলিশ ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ    শরীর মন ভাল ও সুস্থ রাখতে এবং কাজে আরো বেশী মনযোগী হতে ময়মনসিংহে পুলিশ সুপার কাপ আন্তঃ পুলিশ ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হয়েছে।

 

ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামের ব্যাক্তিগত উদ্যোগে গতরাতে পুলিশ সুপার কাপ আন্তঃ পুলিশ ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতা ময়মনসিংহ রেজ্ঞের ডিআইজি চৌধুরী আন্দুল্লাহ আল মামুন উদ্বোধন করেন।

 

পুলিশ সুপারের বাস ভবনে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংক ময়মনসিংহ শাখার জেনারেল ম্যানেজার শফিকুল ইসলাম ও অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম।

 

প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ রেজ্ঞের ডিআইজি চৌধুরী আন্দুল্লাহ আল মামুন বলেন পেশাগত কাজের ফাকেঁ শরীর মন ভাল ও সুস্থ এবং দেহের গঠন ঠিক রাখতে খেলা-ধুলা একান্ত প্রয়োজন, খেলা-ধুলা কাজের গতিকে আরো বাড়িয়ে দেয়।

 

পুলিশ সুপার কাপ আন্তঃ পুলিশ ব্যাডমিন্টন টুর্নামেন্টে জেলার ১৪টি থানার ২০টি দল অংশ গ্রহন করছে, আজ বুধবার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এই প্রথম ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামের ব্যাক্তিগত উদ্যোগে পুলিশ সুপার কাপ আন্তঃ পুলিশ ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতা শুরু হয়েছে।

 

 

সর্বশেষ আপডেটঃ ১:৫৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৮, ২০১৭