|

শহীদ জিয়া’র ৮১তম জন্ম দিনে ময়মনসিংহ দঃ জেলা যুবদলের দোয়া ও আলোচনা সভায় একেএম মোশাররফ হোসেন

‘ষড়যন্ত্র ও মিথ্যাচার করে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবেনা’

লোক লোকান্তরঃ  ‘নিজের সততা, কর্মনিষ্ঠা ও দেশ প্রেমের স্বীকৃতি হিসেবে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবর্তক, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশের ইতহাস ও গণমানুষের হৃদয়ে যে স্থান অর্জন করে নিয়েছেন তা বাংলাদেশের ইতিহাসে চির অম্লান। যতই ষড়যন্ত্র ও মিথ্যাচার করা হোকনা কেন, তার অর্জিত সুনাম কেনভাবেই মুছে ফেলা যাবেনা। কেননা মহান স্বাধীনতার ঘোষক ও ইতিহাসের জনপ্রিয়তম ও সফলতম রাষ্ট্র নায়ক হিসেবে তার নাম লিখা রয়েছে এদেশের গণমানুষের হৃদয়ে, মননে, চেতনায়।” – কথা গুলো বলেছেন ময়মনসিংহ জেলা বিএনপি’র সভাপতি একেএম মোশাররফ হোসেন এফসিএ।

 

আজ বৃহস্পতিবার সকালে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮১তম জন্ম বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি’র কার্যালয়ে ময়মনসিংহ দঃ জেলা যুবদলের সভাপতি শামীম আজাদের নির্দেশনায় ময়মনসিংহ দঃ জেলা যুবদলের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপরোক্ত মন্তব্য করেন বিএনপি চেয়ার পারসনের উপদেষ্টা ও ময়মনসিংহ জেলা বিএনপি’র সভাপতি একেএম মোশাররফ হোসেন।

 

ময়মনসিংহ দঃ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক টুটু’র সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক রিয়াজুল কবির মোঃ মামুনের পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা যুবদলের যুগ্ম-সাধারন সম্পাদক এড. দিদারুল ইসলাম খান রাজু, সহ-সাধারন সম্পাদক রফিক খান, ফরহাদ আলী, কোতোয়ালী যুবদলের আহ্বায়ক শহিদুল ইসলাম শহিদ, যুগ্ম-আহ্বায়ক মাহবুবুল ইসলাম লিটন, ফজলুল হক প্রমুখ নেতৃবৃন্দ।

 

আলোচনা শেষে শহীদ জিয়ার বিদেহী আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন যুবনেতা মাওঃ মাসুদুর রহমান নির্ভিক।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:৫৩ অপরাহ্ণ | জানুয়ারি ১৯, ২০১৭