|

তারাকান্দা উপজেলায় ১১ প্রতিষ্ঠানকে জরিমানা

লোক লোকান্তরঃ   ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় সম্মিলিত ভাবে অভিযান চালিয়ে ১১ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে মোবাইল কোর্ট ও আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন-২)। এসময় ১১ প্রতিষ্ঠানকে সর্বমোট ১লক্ষ টাকা জরিমানা করা হয়।

 

বুধবার সকাল সাড়ে ১১ টা হতে দুপুর ৩টা পর্যন্ত তারাকান্দা বাজার এলাকায় এপিবিএন-২ এর ইন্টেলিজেন্স টিম কর্তৃক এসআই জাহেদুল ইসলাম খান এর তত্তাবধানে তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শের মাহবুব মুরাদ এই অভিযান পরিচালনা করেন।

 

অস্বাস্থ্যকর পরিবেশে বেকারী পণ্য উৎপাদন, মেয়াদ উত্তির্ণ খাবার এবং তৈরীকৃত পণ্যের উপর মোড়ক না থাকার অপরাধে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে হোটেল রিয়াদ এর মালিক মোঃ ইসমাঈলকে ৫হাজার টাকা, খাবার হোটেল এর মালিক মোঃ আবুল হাসিমকে ৫হাজার টাকা, বেকারী দোকানের মালিক আশরাফুলকে ৫হাজার টাকা, খাবার হোটেলের মালিক আঃ আজিজকে ৫হাজার টাকা, বনিক সুইট এর মালিক দিলীপ বনিককে ৫হাজার টাকা, ৬। জমজম কনফেকশনারী এর মালিক আঃ মোতালেবকে ৫হাজার টাকা, ৭। হোটেল সেবা এর মালিক আলী আজগরকে ৫হাজার টাকা, ৮। সোলাইমান বেকারীর মালিক মোঃ মোতালেব মিয়াকে ১০হাজার টাকা, ৯। শাহ সুলতান বেকারীর মালিক মোঃ আমিনুল ইসলামকে ১৫,হাজার টাকা, ১০। বিসমিল্লাহ বেকারীর মালিক মোঃ আইনুল হককে ২০হাজার টাকা এবং ১১। নামবিহীন বেকারীর মালিক মোফাজ্জল হোসেনকে ২০হাজার টাকাসহ সর্বমোট ১লক্ষ টাকা জরিমানা করা হয়।

 

এপিবিএন-২ এর সিনিয়র এএসপি মীর মনির হোসেন জানান, এসময় জরিমানা করার পাশাপাশি আনুমানিক প্রায় ১লক্ষ টাকার বেকারী সামগ্রী বিনিষ্ট করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৬:০৫ অপরাহ্ণ | নভেম্বর ৩০, ২০১৬