|

দেশের অর্থনৈতিক উন্নতির জন্য সবাইকেই কর দেয়া উচিৎ -বেগম রওশন এরশাদ এমপি (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ    ময়মনসিংহ কর অঞ্চলের সেরা করদাতাদের মাঝে ক্রেষ্ট ও সনদ পত্র বিতরন এবং আয়কর সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি বলেন আমরা সবাই মিলে যদি ঠিকমত কর দেই তা হলে দেশ আরো উন্নত হবে এবং আরো এগিয়ে যাবে। তাই দেশের অর্থনৈতিক উন্নতির জন্য সবাইকেই কর দেয়া উচিৎ।

 

বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ টাউন হলের এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে তিনি এসব কথা বলেন।

 

ময়মনসিংহ অঞ্চলের কর কমিশনার জি এম আবুল কালাম কায়কোবাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য ফখরুল ইমাম,ফাহমী গোলন্দাজ বাবেল, সালাহ উদ্দিন আহমেদ মুক্তি, বিভাগীয় কমিশনার কৃষিবিদ জিএম সালেহ উদ্দিন, রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব এডভোকেট জহিরুল হক খোকা ও জেলা প্রশাসক কৃষিবিদ খলিলুর রহমান প্রমুখ।

 

অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগের জামালপুর, শেরপুর, নেত্রকোনা, ময়মনসিংহ ও ঢাকা বিভাগের কিশোরগঞ্জ জেলার ৩৫জন সেরা করদাতাদের মাঝে ক্রেষ্ট ও সনদ পত্র বিতরন করা হয়।

 

 

সর্বশেষ আপডেটঃ ৫:১৩ অপরাহ্ণ | নভেম্বর ২৪, ২০১৬