|

ময়মনসিংহের অপহরনের আট দিন পর শিশুর লাশ উদ্ধার, চাচা গ্রেফতার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ   ময়মনসিংহে অপহরনের আট দিন পর পুলিশ বাড়ির পাশের ধানক্ষেত থেকে শিশু সুমাইয়ার(৪) লাশ উদ্ধার করেছে এবং অপহরনকারী চক্রের প্রধান সুমাইয়ার চাচা আলমগীরকে গ্রেফতার করা হয়েছে।

 

বুধবার রাতে জেলার সীমান্তবর্তী ধোবাউড়া উপজেলার উত্তর গামারী তলা গ্রাম থেকে শিশু সুমাইয়ার লাশ উদ্ধার করা হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সন্মেলনে ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম জানান, চলতি মাসের আট নভেম্বর দিন দুপুরে জেলার সীমান্তবর্তী ধোবউড়া উপজেলার উত্তর গামারী তলা গ্রামের জুয়েলের চার বছরের শিশু সুমাইয়াকে তার চাচা আলমগীর চকলেট কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে অপহরন করে নিয়ে যায়। পরবর্তীতে একটি চুরি করা মোবাইল ফোনে অপহরনকারী আলমগীর সুমাইয়ার বাবা জুয়েলের কাছে ২ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে,এবং মুক্তিপনের টাকা না দিলে ও পুলিশকে জানালে শিশুকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। ঘটনার তিনদিন পর শিশু সুমাইয়ার পিতা ধোবাউড়া থানায় একটি সাধারন ডায়েরী করে, বিষয়টি পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম জেলা গোয়েন্দা পুলিশকে তদন্তের নির্দেশ দেন।

 

পরে অপহরনকারীদের ব্যবহৃত মোবাইল ফোনের সূত্র ধরে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অপহরনকারীদের চিহিৃত করে চক্রের প্রধান আলমগীরকে পার্শ্ববর্তী নেত্রকোনার জেলার দূর্গাপুর উপজেলার দূর্গম এলাকা থেকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত অপহরন চক্রের প্রধান আলমগীরের স্বীকারোক্তি অনুযায়ী এবং তার দেখানো জায়গা থেকে গতরাতে পুলিশ উপজেলার উত্তরগামারী তলা গ্রামের বাড়ির পাশে ধান ক্ষেত থেকে মাটিতে পুতে রাখা শিশু সুমাইয়ার লাশ উদ্ধার করে। এ ব্যাপারে শিশু সুমাইয়ার  পিতা জুয়েল বাদি হয়ে ধোবাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

 

ভিডিওঃ

 

ছবিঃ লোক লোকান্তর

সর্বশেষ আপডেটঃ ৩:৪৯ অপরাহ্ণ | নভেম্বর ১৭, ২০১৬