|

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড থেকে পাশকৃত মেডিকেল টেকনোলজিস্টদের

৫ দফা দাবিতে ময়মনসিংহে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টারঃ  বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড থেকে পাশকৃত মেডিকেল টেকনোলজিস্টদের সরকারি চাকুরী সহ ৫ দফা দাবিতে শিক্ষার্থীরা ময়মনসিংহে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

 

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের উদ্যোগে আজ বুধবার সকালে ময়মনসিংহ বিভাগীয় শহরের সিকে ঘোষ রোডে মেডিকেল টেকনোলজিস্টের শিক্ষার্থীরা ৫ দফা দাবি আদায়ের মাধ্যমে ডিজিটাল ও রোগমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড থেকে পাশকৃত ও অধ্যয়নরত মেডিকেল টেকনোলজিস্টের সংখ্যা বর্তমানে প্রায় এক লাখ। প্রতিবছর প্রায় তিন হাজার শিক্ষার্থী সাফল্যের সাথে উত্তীর্ণ হয়। অথচ স্বাস্থ্য অধিদপ্তর ও আমলাতান্ত্রিক জটিলতার কারনে সরকারি চাকুরিসহ সকল ক্ষেত্রে সুবিধা বঞ্চিত হচ্ছে এসব শিক্ষার্থী।

 

মানববন্ধন চলাকালে পরিষদের নেতৃবৃন্দবলেন  দাবি মানা না হলে কঠোর আন্দোলনের কর্মসূচী ঘোষনা করা হবে বলে হুঁশিয়ারি দেন । মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

 

ছবিঃ লোক লোকান্তর

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:০০ অপরাহ্ণ | অক্টোবর ২৬, ২০১৬