|

ফুলবাড়িয়া কলেজ সরকারীকরণ আন্দোলন

ফুলবাড়ীয়া দ্বিতীয় দিনের হরতাল স্থগিত : আসছে নতুন কর্মসূচি

mymen-fulbaria-pic-01-college-hortal-18-10-16

ফুলবাড়ীয়া ব্যুরো অফিস : ফুলবাড়িয়া কলেজ সরকারীকরণ দাবী বিভাগীয় কমিশনারের মাধ্যমে শিক্ষামন্ত্রীর সাথে আন্দোলরতদের যৌক্তিক দাবী তুলে ধরার সুযোগ করে দেয়ার আশ্বাসে আধাবেলা হরতাল স্থগিত করা হয়।

 

মঙ্গলবার হরতাল চলাকালে সকাল ১০টায় হরতাল স্থগিত করলেও আন্দোলনকারীরা জানিয়েছেন অন্যান্য কর্মসূচী অব্যাহত থাকবে। কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়ন কমিটি গঠন হয়েছে। কমিটি দ্রুততম সময়ে নতুন কর্মসূচী প্রণয়ন করে আজ বুধবার সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ঘোষণা করবেন।

 

এর আগে ফুলবাড়িয়া কলেজ সরকারী করণ না হওয়ায় আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থীদের ডাকা দ্বিতীয় দিন আধাবেলা হরতাল আহ্বান করে। ভোর থেকে আন্দোলনকারীরা রাস্তায় অবস্থান নিয়ে বেরিকেট সৃষ্টি করে, কলেজের মূল ফটকে কালো পতাকা উত্তোলন করে আন্দোলনকারীরা কালো ব্যাজ ধারন করেছেন। আইন শৃঙ্খলা কমিটির বিপুল সংখ্যক সদস্য মোতায়েন ছিল।

 

সকাল থেকে ময়মনসিংহের এডিশনাল এসপি নূরে আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার সদর সার্কেল শাহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার, ওসি রিফাত খান রাজীব আন্দোলনকারীদের সাথে বৈঠক করেন। এসময় বক্তব্য রাখেন অধ্যাপক এস. এম আবুল হাশেম, মো. রুহুল আমিন, প্রভাষক জিল্লুর রহমান, কলেজের ছাত্র আবুল হাসনাত জনি, আলামিন সাদতসহ সিনিয়র শিক্ষকবৃন্দ। দফায় দফায় সাধারণ ছাত্র-ছাত্রী ও ছাত্রলীগ নেতা-কর্মীরা মিছিল করছেন ।
ছবিঃ  ময়মনসিংহের ফুলবাড়িয়া কলেজ সরকারী করণ না হওয়ায় মঙ্গলবার ২য় দিনের হরতালে  আন্দোলনকারীদের মিছিল। লোক লোকান্তর

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:৩৭ অপরাহ্ণ | অক্টোবর ১৮, ২০১৬