|

ময়মনসিংহে ট্রেনের টিকিট কালোবাজারি’র লাশ উদ্ধার

img_4387

গফরগাঁও প্রতিনিধি:   রেহেনুল ইসলাম সোহেল(৩২) নামে এক ট্রেনের টিকিট কালোবাজারি’র মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে এলাকাবাসী  লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় ।

 

মঙ্গলবার সকালে ময়মনসিংহের গফরগাঁওয়ের রেলওয়ে মসজিদের পুকুর থেকে সোহেল মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

জানা যায়, নিহত সোহেল গত ৫ বছর পূর্বে গফরগাঁও পৌর এলাকার রাঘাইচটি গ্রামের খালেক বেপারীর মেয়ে তাসলিমা আক্তারকে (২০) বিয়ে করে। পরে এখানে স্থায়ীভাবে বসবাস করার পাশাপাশি আন্তঃনগর ট্রেনের টিকিট কালোবাজারি করে আসছিল। টিকিট কালোবাজারি করার অপরাধে সম্পতি সে ১৫দিন জেল খেটে বের হয়ে আসে।

 

সোমবার দুপুরে সোহেল নিজ বাসা থেকে দুপুরের খাবার খেয়ে কাজে বের হয়ে যায়। রাতে আর সে বাসায় ফেরেনি।

 

নিহতের স্ত্রী তাসলিমা আক্তার অভিযোগ করে জানান, টিকিট কালোবাজারির দায়ে ভ্রাম্যমান আদালতে ১৫ দিন জেল খেটে এ পেশা ছেড়ে একটি খাবার হোটেলে কাজ নেয়। টিকিট কালোবাজারী চক্র তাকে পূনরায় আগের পেশায় ফিরতে চাপ দেয়। তাতে রাজি না হওয়ায় সোহেলকে হত্যার হুমকি দিয়ে আসছিল তারা। তার প্যান্টের পকেটে মোবইল ফোন,মানিব্যাগ ও টুপি পাওয়া গেছে ।

 

গফরগাঁও থানাও ওসি মাহবুব আলম বলেন, এটি হত্যা না আত্মহত্যা তা এই মুহুর্তে বলা যাচ্ছেনা। ময়না তদন্তের রির্পোট হাতে পেয়ে নিশ্চিত হয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

 

লাশ উদ্ধার পর পুলিশ ময়না তদন্তের জন্য তা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের বাড়ি নাটোরের লালপুর উপজেলার খানপুর গ্রামের রফিকুল ইসলাম হামজুর ছেলে।

 

ছবিঃ  সোহেল স্ত্রী তাসলিমা আক্তারের আহাজারি। লোক লোকান্তর

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:১৯ অপরাহ্ণ | অক্টোবর ১৮, ২০১৬