|

ময়মনসিংহে গুগল লোকাল গাইডের মিটআপ ৪ নভেম্বর

14691892_1813860148854304_9122091396287617156_o

স্টাফ রিপোর্টারঃ  গুগল ময়মনসিংহ লোকাল গাইডস এর আয়োজনে নব গঠিত বিভাগীয় শহর ময়মনসিংহে অনুষ্ঠিত হতে যাচ্ছে মিটআপ ও ম্যাপ এডিটিং বিষয়ক এক কর্মশালা। আগামী ৪ নভেম্বর আগ্রহীদের নিয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হবে।

 

সার্কিট হাউজ পার্ক সংলগ্ন জয়নুল আবেদিন সংগ্রহশালার অডিটোরিয়ামে বিকেল ৩টায় এই কর্মশালার আয়োজন করা হয়েছে।

 

কর্মশালায় থাকছে গুগল লোকাল গাইডস এর সাথে পরিচিত হওয়া সুযোগ। এছাড়াও গুগল ম্যাপ এ প্লেস সংযুক্ত করা, ম্যাপ এডিট করা ও লোকাল গাইডস কানেক্ট সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

 

এ সম্পর্কে ‘ময়মনসিংহ লোকাল গাইডস” এর মডারেটর পাভেল সারওয়ার জানান, ময়মনসিংহের পর্যটন স্থান গুলোকে সারা বিশ্বে তুলে ধরতেই এই আয়োজন। পাশাপাশি এই মিটাআপ এর মধ্য দিয়ে কিছু নতুন ম্যাপার খুজে পাব আমরা। যারা গুগল লোকাল গাইডস হিসেবে ময়মনসিংহকে বিশ্বে তুলে ধরবে। পাশাপাশি এই মিটাআপে লোকাল গাইডস কানেক্ট নিয়েও আলোচনা করা হবে।

 

প্রযুক্তির এই যুগে যে কেউ তুলে ধরতে পারেন নিজের এলাকাকে গুগল ম্যাপে। বিশ্বের দরবারে ময়মনসিংহকে তুলে ধরতে গুগল লোকাল গাইডস ময়মনসিংহ এই মিটআপের আয়োজন করতে যাচ্ছে।

 

কর্মশালার সকল তথ্য পাওয়া যাবে http://bit.ly/2dtqEPY এই লিঙ্ক এ।

 

এছাড়া অনুষ্ঠানে যোগ দিতে https://goo.gl/forms/jBGaJFE6onoaNaZk1 এই লিঙ্কে গিয়ে রেজিস্ট্রেশন করা যাবে।রেজিস্ট্রেশনের পর মিট আপ এর তারিখ, সময় ও স্থান জানিয়ে সবার কাছে একটি কনফার্মেশন ইমেইল যাবে।

 

এছাড়া কর্মশালায় থাকছে প্রশ্ন উত্তর ও কুইজ সেশন। কুইজে বিজয়ীদের জন্য থাকবে উপহারের ব্যবস্থা। তাছাড়া  ইভেন্টে অংশগ্রহনকারী সকলের জন্য থাকছে “ময়মনসিংহ লোকাল গাইডস” এর একটি করে টি-শার্ট।

 

ইভেন্টের সার্বিক সহযোগিতায় আছে সফটটেক আইটি, ঢাকা পিক্সেল স্টুডিও, সফটএভার ও কোডেক্স সফটওয়্যার সলিউশন লিঃ।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১১:১৪ পূর্বাহ্ণ | অক্টোবর ১৮, ২০১৬