|

ময়মনসিংহ আর্মড পুলিশের ভেজাল বিরোধী অভিযান, ১লক্ষ ৫হাজার টাকা জরিমানা

স্টাফ রিপোর্টারঃ   ভেজাল বিরোধী অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, অবৈধ প্রক্রিয়ায় পন্য উৎপাদন ও খোলা খাবার রাখার অপরাধে ২টি ফুড প্রোডাক্ট ও ০২ টি বেকারীর মালিককে সর্বমোট ১ লক্ষ ৫ হাজার টাকা জরিমানা করেছে ময়মনসিংহ আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

 

 

সোমবার বেলা ১১.৩০ থেকে বিকাল ৪ টা পর্যন্ত টাঙ্গাইল জেলার বিসিক শিল্প নগরীতে ভেজাল বিরোধী অভিযান চালায় আর্মড পুলিশ। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়েছে।

 

 

এসময় ভেজাল বিরোধী অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, অবৈধ প্রক্রিয়ায় পন্য উৎপাদন ও খোলা খাবার রাখার অপরাধে ২টি ফুড প্রোডাক্ট ও ০২ টি বেকারীর মালিককে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোবাইল কোর্টের মাধ্যমে সর্বমোট ১লক্ষ ৫ হাজার টাকা জরিমানা করেন।

 

 

ফ্যান্টাসি ফুড প্রোডাক্ট(এফ.এ ফুড প্রডাক্ট) এর ম্যানেজার ইকবাল হোসেন কে ২৫ হাজার, পানসি ফুড এন্ড ফেভারেজ এর মালিক বাহালুল হক কে  ৫০ হাজার, পদ্মা বেকারীর মালিক মিজানুর রহমান কে ১০ হাজার, মেঘনা বেকারীর মালিক মোঃ আতাউর রহমান কে ২০ হাজার জরিমানা করেন।
এছাড়া দেড় লক্ষ টাকা মুল্য-মানের টেং, ডিটারজেন পাউডার ও অন্যান্য ভেজাল সামগ্রী বিনিষ্ট করা হয়।

 

 

অভিযান চলাকালে এসআই মোশারফ হোসেন খান সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট (টাঙ্গাইল) নাফিসা আকতার, সহকারী কমিশনার রেকর্ড রুম শাখা (টাঙ্গাইল) বিশ্বজিত দেব উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১২:০৮ পূর্বাহ্ণ | অক্টোবর ১৮, ২০১৬