|

ময়মনসিংহে মহিলা সমিতির মাঝে ঋনের চেক বিতরন অনুষ্ঠানে- ধর্মমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন

mymensingh-religion-minister-15-10-16-pic-02

স্টাফ রিপোর্টারঃ 
ঋনের টাকা সঠিক ভাবে কাজে লাগিয়ে মহিলাদেরকে আত্মনির্ভরশীল হওয়ার আহবান জানিয়ে ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নেয়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

মহিলা বিষয়ক অধিদপ্তরের নিবন্ধনকৃত ময়মনসিংহ বিভাগ ও কিশোরগঞ্জ জেলার ৯২টি নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে আজ শনিবার দুপুরে ১৯ লক্ষ ২৫ হাজার টাকার চেক বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহিলা বিষয়ক অধিদপ্তর ও জেলা প্রশাসনের সহযোগিতায় আজ শনিবার দুপুরে ময়মনসিংহ টিচার্স ট্রেনিং কলেজের (পূরুষ) মিলনায়তনে জেলা প্রশাসক খলিলুর রহমানের সভাপতিত্বে ঋনের চেক বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য ফাতেমা জহুরা রাণী ও ভালুকা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি  প্রমুখ।

প্রধান অতিথি ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান ময়মনসিংহ বিভাগের জামালপুর, শেরপুর, নেত্রকোনা, ময়মনসিংহ ও কিশোরগঞ্জ জেলার নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী ১০টি মহিলা সমিতির মাঝে বিশেষ অনুদান প্রতিটি সমিতিকে ৩৫ হাজার টাকা করে এবং ময়মনসিংহ জেলার ১৩টি উপজেলার ৮২টি সমিতির প্রতিটিকে ২০হাজার টাকা করে ঋনের চেক বিতরন করেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৩:৪৬ অপরাহ্ণ | অক্টোবর ১৫, ২০১৬