|

সীমান্তের মাদক সম্রাট চৈরী গ্রেফতার

arrest

তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা,শ্রীবরদীঃ   শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী এলাকার মাদক সম্রাট আব্দুল আলী ওরফে চৈরী (৫৫) কে ৪০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে শেরপুরের পুলিশ সুপারের নির্দেশে শ্রীবরদী থানার ওসি এস আলমের নেতৃত্বে শ্রীবরদী থানা পুলিশের একটি দল মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে সীমান্ত জনপদের ঝুলগাঁও পাহাড়িগ্রাম থেকে ভারতীয় ব্র্যান্ডের অফিসার চয়েজ ৪০ বোতল মদসহ তাকে আটক করে।

 

গ্রেফতারকৃত আব্দুল আলী চৈরী সিংগাবরুনা ইউনিয়নের জলংগামাধবপুর গ্রামের মৃত রজব আলীর ছেলে। এলাকাবাসী জানায়- বিগত দিনেও আইনশৃঙ্খলা বাহিনী চৈরীর বসতবাড়িতে অভিযান চালিয়ে প্রায় ২২ কেজি গাঁজা উদ্ধার করে। সে সিংগাবরুনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আবু রায়হান বাবুলের ছত্রছায়ায় দীর্ঘদিন যাবত সীমান্ত এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রন করে আসছে।

 

শ্রীবরদী থানার ওসি এস আলম গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন- চৈরী অত্র থানার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে আরও কয়েকজন মাদক ব্যবসায়ীর তথ্য দিয়েছে। তা যাচাই বাছাই করে অন্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হবে।

এ ঘটনায় শনিবার সকালে পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে শ্রীবরদী থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১:৩৮ অপরাহ্ণ | অক্টোবর ১৫, ২০১৬