|

ময়মনসিংহে নবম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানি, অস্ত্রসহ দুই বখাটে আটক

গফরগাঁও প্রতিনিধিঃ   নবম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টাকালে দুই যুবককে আটক করে স্থানীয় জনতা। পরে দেশীয় অস্ত্রসহ তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানায়।

 

বৃহস্পতিবার ঘটনাটি ঘটে গফরগাঁও-হোসেনপুর সড়কের চৌকা এলাকায়।

 

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় সকাল ১০টার দিকে চরশাঁখচূড়া গ্রামের একটি কোচিং সেন্টার থেকে নিজ বাড়ি চৌকায় ফেরার পথে চৌকা এলাকায় মোটর সাইকেল যোগে পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া গ্রামের সুমন (২৫), জাকির (২৭) ও কিশোরগঞ্জ উপজেলার চৌদ্দশত গ্রামের মিন্টু (২৪) ওই স্কুল ছাত্রীর পথরোধ করে অশ্রাব্য কথাসহ শরীরের একাধিকস্থানে হাত দেয়। তখন ওই ছাত্রী আত্মচিৎকারে বখাটেরা পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা খুরশিদ মহল সেতু এলাকায় তিন বখাটেকে ঘেরাও করে। পরে বখাটেরা সাথে থাকা চাপাতি বের করে স্থানীয়দের আঘাত করার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

পরে অবস্থা বেগতিক দেখে মোটর সাইকেল ফেলে ব্রহ্মপুদ নদে ঝাপিয়ে পড়ে পালিয়ে যেতে চাইলে জনতা বখাটে সুমন ও মিন্টুকে চাপাতিসহ আটক করে পুলিশে সোপর্দ করে। অপর বখাটে জাকির পালিয়ে যেতে সক্ষম হয়।

 

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ চাঁন মিয়া বলেন, আটককৃত দুই বখাটের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

ছবিঃ লোক লোকান্তর

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:২৩ অপরাহ্ণ | অক্টোবর ১৩, ২০১৬