|

৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ভালুকায় জাতীয় শ্রমিকলীগের বর্ণাঢ্য র‌্যালী

01

মোঃ ফিরোজ খান, ভালুকাঃ  ময়মনসিংহের ভালুকায় জাতীয় শ্রমিকলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষ্যে বুধবার দুপুরে (১২ অক্টোবর)  আঞ্চলিক শ্রমিকলীগের উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে।

 

স্থানীয় এমপি অধ্যাপক ডা. এম আমান উল্লাহ,ভালুকা আঞ্চলিক শ্রমিক লীগের কার্যকরী সভাপতি লুতফে ওয়ালী রাব্বানী অলি ও ডা. মোনাসির সাকিব আমানউল্যাাহর নেতৃত্বে র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নতুন বাসস্ট্যান্ডস্থ শ্রমিকলীগের কার্যালয়ে এসে সমাবেশে মিলিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন,  উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা কৃষকলীগ সভাপতি হাজী আঃ রহমান, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আঃ জলিল, যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন, সাধারন সম্পাদক এজাদুল হক পারুল, ৫নং বিরুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিদওয়ান সারোয়ার রব্বানী,  যুবলীগ নেতা প্রভাষক রওনাক শিহাব রব্বানী, সাদিক তালুকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মনি ও সাধারন সম্পাদক শাহরিয়ার সজীব প্রমুখ।

 

অপর দিকে ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার ও সাধারন সম্পাদক ইব্রাহীম খলিলের নেতৃত্বেও আরো একটি র‌্যালী উপজেলা আওয়ামীলীগ অফিস থেকে বের হয়ে পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৪:৪৭ অপরাহ্ণ | অক্টোবর ১২, ২০১৬