|

সর্বশেষ

ভালুকায় জমি না দেয়ায় স্ত্রী কে মারধর করলো স্বামী ॥ গ্রেফতার-৪

মোঃ ফিরোজ খান, ভালুকাঃ   জায়গা-জমি লিখে না দেয়ায় এক পাষন্ড স্বামী তার স্ত্রী আছমা আক্তার (৪৬) কে ঘরের মধ্যে আটকে রেখে বেধরক মারধর  করেছে। বর্তমানে সে ভালুকা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

এ ঘটনায় আছমা বাদী হয়ে মঙ্গলবার তার মেয়ের মাধ্যমে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। সাথে জড়িত থাকার অভিযোগে, আবু বক্কর সিদ্দিক (৩৮) আব্দুল মান্নান (৫০) ইমান আলী (৪৫) ও আমিনুল হক (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ।

 

থানা ও পরিবার সূত্রে জানাযায়, উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আংগারগাড়া, কালির চালা পাড়ার, মোঃ হাসেম মিয়া দীর্ঘদিন যাবত তাঁর ২য় স্ত্রী আছমা আক্তারকে তার  নামের জায়গা-জমি স্বামীর নামে লিখে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে আসছিল। স্বামীর কথায় রাজী না হওয়ায় সোমবার স্বামী হাসেম মিয়া, আছমা আক্তারকে একটি ঘরের মধ্যে আটকে রেখে ব্যাপক মারধর করে। এ সময় মাকে বাঁচাতে তার ছেলে-মেয়েরা এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে ঘরের মধ্যে আটকে রাখে। এ সময় তাদের ডাক চিৎকারে আসপাশের লোকজন ছুটে এসে তাদের কে উদ্ধার করে ভালুকা হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় নির্যাতনের স্বীকার আছমা বাদী হয়ে মঙ্গলবার ভালুকা মডেল থানায় মামলা নং-১৬, তারিখ ১১/১০/১৬ ইং দায়ের করেছেন।

 

এ ব্যাপারে ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ২:০৮ পূর্বাহ্ণ | অক্টোবর ১২, ২০১৬