|

সোহেলের মুক্তি দাবীতে ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টারঃ  কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবীব-উন-নবী খান সোহেলের মুক্তির দাবীতে ময়মনসিংহ দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

নগরের হরি কিশোর রায় রোডস্থ বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আমীন খসরু’র সভাপতিত্বে ও কোতোয়ালী স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরহাদ হোসেনের পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপি’র সভাপতি এ.কে.এম মোশাররফ হোসেন। সমাবেশে প্রধান অতিথি বলেন, বিরোধী দলকে নির্মূল করার জন্য বিরোধীদলের নেতাকর্মীদের নামে বর্তমান ভোটারবিহীন সরকার মিথ্যা হয়রানীমূলক মামলা দিয়ে নেতাকর্মীদেরকে গ্রেফতার করা হচ্ছে। স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেলকে অবিলম্বে মুক্তি না দিলে ময়মনসিংহের রাজপথে কঠোর কর্মসূচি দেওয়া হবে।
সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা রেজাউল করিম রবি, শফিকুল ইসলাম শফিক, নুরুজ্জমান চাঁন, শরিফুল ইসলাম, সেলিম মিয়া, মোঃ বাশার, মোঃ টিটু, মোঃ জব্বার, ফরহাদ, মাসুদ, মামুন, সবুজ সহ প্রমুখ নেতৃবৃন্দ। সমাবেশ শেষে বিএনপি দলীয় কার্যালয় থেকে শুরু করে পুলিশ বেষ্টনী উপেক্ষা করে বিক্ষোভ মিছিলটি গঙ্গাদাস গুহ রোডস্থ জেলা স্বেচ্ছাসেবক দলের কার্যালয়ে এসে শেষ করে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:৩৭ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৬