|

গৌরীপুরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নিহত-১ ॥ আহত-১০

সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, গৌরীপুর:  ময়মনসিংহের গৌরীপুরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে জালাল উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি নিহত ও অপর ১০জন আহত হয়েছেন।

আহতরা হলেন আল আমিন (৩০), মানিক (৩২),  রিংকু (২২), নওগা গ্রামের সাইদুর (৩৫), রমজান (৪৫), আবু চাঁন (২৫), আপন (১৯), আজিজুল (৩০) ও পথচারী শিশু রাসেল (১০)।

 

মঙ্গলবার (১১ অক্টোবর) উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গুজিখা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এঘটনায় জড়িত থাকার অভিযোগে সাবেক ইউপি মেম্বার তাইজ্জত আলী (৪৫) ও নবী হোসেন (৫৫) নামে ২ জনকে আটক করেছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার গভীর রাতে নওগা গ্রামের তাজ্জত আলীর অটো রিক্সার চালক মোহাম্মদ আলীকে এলাকায় সন্দেহজনকভাবে ঘুরাফেরা করতে দেখায় জালাল উদ্দিন তাকে জিজ্ঞাসাবাদ করেন। এতে তাজ্জত আলী ক্ষিপ্ত হয়ে পরদিন দুপুরে দলবল নিয়ে গুজিখা গ্রামে জালাল উদ্দিনের বাড়ীতে সশস্ত্র হামলা চালায়। এসময় সংঘর্ষে জালাল উদ্দিন সহ উভয় পক্ষের ১১ জন গুরুতর আহত হন। পরে গুরুতর আহত জালাল উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তিনি মারা যান। সহকারি পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) আক্তারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোর্শেদুল হাসান খান এ ঘটনায় জড়িত ২ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

ছবিঃ প্রতীকী

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:১২ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৬