|

ময়মনসিংহ জেলা ও মহানগর আ.লীগের নতুন কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টারঃ  নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সম্মেলনের ৫ মাস পর রোববার ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

 

অ্যাডভোকেট জহিরুল হক খোকাকে সভাপতি, অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগ কমিটি গঠন করা হয়েছে। অপরদিকে, এহতেশামুল আলমকে সভাপতি, ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমানপুত্র মোহিতুর রহমান শান্তকে সাধারণ সম্পাদক করে মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

 

সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এবং ময়মনসিংহ জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব পালন করছেন। অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল আনন্দ মোহন কলেজের সাবেক ভিপি এবং জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।

 

মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশাম আলম মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক মোহিতুর রহমান শান্ত ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের পুত্র জেলা আওয়ামী লীগের ছাত্রবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন ।

 

এর আগে দীর্ঘ ১৪ বছর পর গত ২৯ এপ্রিল ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল স্থানীয় সার্কিট হাউস মাঠে। সম্মেলনের উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। পরের দিন বিকালে সৈয়দ আশরাফুল ইসলাম ঘোষণা করেন, ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি শিগগিরই ঘোষণা করা হবে। সর্বশেষ রোববার এ দুটি কমিটি ঘোষণা করা হয়।

ছবিঃ রেড মিল্লাত

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ২:০২ পূর্বাহ্ণ | অক্টোবর ১০, ২০১৬