|

সর্বশেষ

ময়মনসিংহে পূর্জামন্ডপ পরিদর্শনে এমরান সলেহ প্রিন্স

ধোবাউড়া প্রতিনিধিঃ  দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগক শেষে পূর্জা কমিটির আমন্ত্রনে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বিভিন্ন  পূর্জামন্ডপ পরিদর্শনে করেন। এসময় তিনি পূর্জা উদযাপন কমিটির কর্মকর্তা এবং উপস্থিত হিন্দু সম্প্রদায়ের জনগণকে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং তার নিজের পক্ষ থেকে  দুর্গা পূজা উপলক্ষে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শনিবার বিকালে তিনি ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলা গেয়াতলা ইউনিয়নে’র পূর্জামন্ডপ, ধোবাউড়া সদর ইউনিয়নে বাজার পূজামন্ডপ ,মুন্সীরহাট বাজার পূর্জামন্ডপ, পোড়াকান্দুলীয়া পূর্জমন্ডপ, ডা: সিএন সরকারের বাড়ী পূর্জামন্ডপ পরিদর্শন করেন।

এসময় তাঁর সাথে ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিন, সহ সভাপতি অধ্যাপক আজহারুল হক ,যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী বিএসপি, আব্দুল কুদ্দুছ, সংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান লিটন, যুব দলের সিনিয়র সহ সভাপতি আবুল কাশেম ডলার, তাতী দলের সভাপতি মাহমুদুল হাসান সোহাগ,নয়ন মন্ডল,দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন খান, রফিকুল ইসলাম সহ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম সুমন, ফরহাদ আল রাজী, প্রমুখ।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১১:৫৬ পূর্বাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৬