|

সর্বশেষ

ফুলবাড়িয়ায় বিদ্যুৎ বিভাগের অবহেলায় প্রথম শ্রেণীর ছাত্রীর মৃত্যুর অভিযোগ

ফুলবাড়িয়া প্রতিনিধি : বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্বে গাফিলতির কারণে প্রথম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রী আফরিন (৮) মৃত্যুর অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পৌর এলাকার ৬নং ওয়ার্ডের ভালুকজান বন্ধের বাড়ীতে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, এ্যালুমিয়ামের তার ও বাঁশের খুটি দিয়ে প্রায় ১কিলোমিটার দীর্ঘ লাইন থেকে প্রায় ৩০টির অধিক আবাসিক সংযোগ দেয়া হয়েছে। অনেক জায়গায় বিদ্যুতের তার জমির ফসল প্রায় ছুই ছুই। এ্যালুনিয়ামের তার দিয়ে জীবন্ত রেন্টি গাছকে খুঁটি হিসেবে ব্যবহার করা হয়েছে।

নিহতের বাবা ও প্রতিবেশিরা অভিযোগ করে বলেন, ভোর থেকে তার পড়ে থাকতে দেখে পিডিবি অফিসে ফোন দেয়া হলেও তারা ফোন রিসিভ করেন নি। পরবর্তী সময় মেয়েটি দূর্ঘটনার কবলে পড়লে তখন বিভিন্নভাবে ফোনে যোগাযোগ করা হলেও তারা ফোন রিসিভ করেননি। এক পর্যায় ১ঘন্টা ১০মিনিট পর তারা ফোন রিসিভ করেন। তখন লাইন বন্ধ হয় এবং মৃত মেয়েটিকে আমরা উদ্ধার করি।

এদিকে নিহত মায়ের কান্না কোন মতেই থামছে না। মায়ের আহাজারিতে ঐ এলাকার বাতাস ভারী হয়ে যাচ্ছে। সহপাঠীকে এক নজর দেখার জন্য শত শত বন্ধু-বান্ধব ভীড় করছেন আফরিনের বাড়ীতে।

আবাসিক প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন জানান, শিফটের ডিউটিতে সার্বক্ষনিক লোকজন থাকে। আমার লোকজন ফোন পেয়ে আমাকে জানালে আমি আকুয়া থেকে লাইন বন্ধ করিয়েছি।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১১:২৭ অপরাহ্ণ | অক্টোবর ০৬, ২০১৬