|

সর্বশেষ

পর্দায় মোশাররফের ‘ঝামেলা আনলিমিটেড’

বিনোদন ডেস্কঃ  টিভি পর্দার অভিনেতাদের মধ্যে এ মুহূর্তে সবচেয়ে বেশি ব্যস্ত সময় যাচ্ছে মোশাররফ করিমের। ধারাবাহিক, খ- নাটক কিংবা টেলিছবিতে সরব তিনি। এই মোশাররফ করিমকে নিয়েই নির্মাতা শামীম জামান নির্মাণ করেছেন ‘ঝামেলা আনলিমিটেড’ নামের একটি ধারাবাহিক। গত বছর এর নির্মাণের পরিকল্পনা করলেও চলতি বছর নাটকটির কাজ শেষ করেছেন নির্মাতা।

নির্মাণের সব প্রক্রিয়া শেষে মোশাররফ করিম অভিনীত এ ধারাবাহিকটি পর্দায় আসছে। আজ থেকে আরটিভিতে প্রচার শুরু হচ্ছে ‘ঝামেলা আনলিমিটেড’। নাটকটি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, দারুণ একটি গল্প নিয়ে নাটকটি নির্মাণ হয়েছে। এতে বিনোদনের সব রসদই পাওয়া যাবে বলে আমি মনে করি। বিশেষত নাটকের গল্পটা নিয়ে কোনো সন্দেহ নেই। দর্শকের জন্য বিশেষ চমক হবে এটুকু বলতেই পারি।

নির্মাণ প্রসঙ্গে অভিনেতা ও নির্মাতা শামীম জামান বলেন, অনেকেই বলেন ভারতীয় চ্যানেলের প্রভাবে দর্শক নাটক দেখেন না। আমি আশা করবো এই ধারাবাহিকটির মাধ্যমেই দর্শক আবার নাটক দেখবেন। দেশীয় চ্যানেলের প্রতি তাদের আগের মতোই আগ্রহ ফিরে আসবে বলে আমার বিশ্বাস। কারণ নাটকের চিত্রনাট্যটা দারুণভাবে সাজানোর চেষ্টা করেছি। আশা রাখছি নাটকটি দর্শকের ভালো লাগবে। আহসান আলমগীরের রচনায় এ নাটকে মোশাররফ করিম ছাড়া আরো অভিনয় করেছেন মামুনুর রশীদ, আ খ ম হাসান, ফারুক আহমেদ, ওয়াহিদা মল্লিক জলি, সাদিয়া জাহান প্রভা, সনিয়া  হোসেন, তারেক স্বপন, ফজলুর রহমান বাবু, কল্যাণ, সঞ্জীব আহাম্মেদ, আমানুল হক হেলাল প্রমুখ। আরটিভিতে ‘ঝামেলা আনলিমিটেড’ প্রচার হবে প্রতি বুধ, বৃহসপতি ও শুক্রবার রাত ৯টা ৫০ মিনিটে।

সর্বশেষ আপডেটঃ ৪:১১ পূর্বাহ্ণ | অক্টোবর ০৬, ২০১৬